সিলেটটুডে ডেস্ক

১১ এপ্রিল, ২০১৫ ১১:০১

খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

শনিবার(১১ এপ্রিল) সকাল ১০টায় নগরীর নয়াসড়কে অবস্থিত সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সিলেটের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত   করেন প্রতিষ্ঠানের শিক্ষক মোঃ শাহেদুর রহমান, এরপর শিক্ষার্থীদের গাওয়া জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও স্পোর্টস পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম ও কলেজের অধ্যক্ষ কর্নেল নাজমুল ইসলাম তাপাদার (অব:)।

প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম বলেন, "লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা সহ শারীরিক চর্চার মাধ্যমে  ছেলে মেয়েরা মেধা ও মননে বিকশিত হবে। শিক্ষা ব্যবস্থাকে সুগঠিত ও সুচারুভাবে এগিয়ে নিয়ে যেতে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টা দরকার। সরকারি সহায়তা এবং সম্মিলিত প্রচেষ্টার ফলে বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা আরও উন্নতর হবে।"

অত্র প্রতিষ্ঠানের শিক্ষক লতিফা মজুমদার, সালেহ আহমদ এবং বিলকিস আরা চৌধুরী তাবিনের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের ট্রাষ্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান প্রফেসর আব্দুল বাকি চৌধুরী, ট্রাষ্টি বোর্ডের সদস্য জামিল আহমদ চৌধুরী, এডভোকেট সালেহ আহমদ , এএ নএম মাহবুবুর রহমান ।  

পুরষ্কার বিতরণী এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কর্নেল (অব:) নাজমুল ইসলাম তাপাদার। এবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আহবায়কের দায়িত্ব পালন করেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ হোসেইন আহমদ। ক্রীড়া ইভেন্টের পুরষ্কার ছাড়াও সম্প্রতি এই প্রতিষ্ঠানের কয়েকজন শিক্ষার্থীর জাতীয় ক্ষেত্রে পাওয়া অবদানের পুরষ্কারও প্রদান করেন জেলা প্রশাসক।

আপনার মন্তব্য

আলোচিত