সিকৃবি সংবাদদাতা

১২ নভেম্বর, ২০১৬ ২৩:১১

শৈলকূপায় মুক্তিযোদ্ধার উপর হামলায় সিকৃবি আমুস’র প্রতিবাদ

ঝিনাইদহের শৈলকূপায় মুক্তিযোদ্ধা মোক্তার আহমেদ মৃধাকে মারধর ও নির্যাতনের ঘটনায়  সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন “আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস), সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা প্রতিবাদ সমাবেশ করেছে।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে সংগঠনের সভাপতি শুভাশিস রায়ের সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল বাশার জুয়েল। বক্তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ক্ষমতায় থাকার পরও একজন বীর মুক্তিযোদ্ধার উপর এমন ন্যক্কারজনক হামলার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

সমাবেশে বক্তারা আরও বলেন, যাদের বীরত্বে ও আত্মত্যাগে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি সেই বীর মুক্তিযোদ্ধাকে এমনভাবে নির্যাতন কোনভাবেই সহ্য করা হবে না। বীর মুক্তিযোদ্ধা নির্যাতনকারীদের মধ্যে নিশ্চয়ই স্বাধীনতাবিরোধী চক্রের বংশধর রয়েছে, না হয় একজন মুক্তিযোদ্ধাকে এভাবে নির্যাতন করে আহত করতে পারে না।

তারা এই ন্যাকারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত আইনের আওতায় এনে বিচার দাবি করেন। অবশেষে ছাত্রদলের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা এক সদস্যকে সংগঠন থেকে বহিষ্কারের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষণা হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত