সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৬ ১৮:২০

লিডিং ইউনিভার্সিটির সাইভার গেইমিং কনটেস্টের উদ্বোধন

সিলেটের প্রথেম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হচ্ছে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সাইভার গেইমিং কনটেস্ট-২০১৬।

ইলেক্ট্রনিক ক্লাবের আয়োজনে শনিবার সকালে লিডিং ইউনিভার্সিটির রংমহল টাওয়ার ক্যাম্পাসে ইইই বিভাগে এই কনটেস্ট এর শুভ উদ্বোধন হয়। লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন ও সাইভার গেইমিং কনটেস্ট-২০১৬ এর কনভেনার প্রফেসর ড. খন্দাকার মো. মুমিনূল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের ডিন প্রফেসর মো. নজরুল ইসলাম এবং ভারপ্রাপ্ত রেস্ট্রিার প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস।

এবারের সাইভার গেইমিং কনটেস্টে অংশগ্রহণ করছে ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইস্টার্ন ইউনিভার্সিটি, ডেফডিল ইউনিভার্সিটি, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, ওসমানী মেডিকেল কলেজ, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, ইন্টারনেশনাল ইউনিভার্সিটি,  এম. সি. কলেজ, সরকারী পাইলট হাইস্কুল  এন্ড কলেজ, ব্লুবার্ড স্কুল  এন্ড কলেজ, শাহ জালাল জামিয়া স্কুল এন্ড কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, আনন্দ নিকেতন ও বর্ডার স্কুল এন্ড কলেজ।

লিডিং ইউনিভার্সিটির ইইই বিভাগের শিক্ষার্থী মৌ শিকদারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ব্যবসায় প্রশাসন বিভাগের ডিন প্রফেসর মো. নজরুল ইসলাম, আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. খন্দাকার মো. মুমিনূল হকের, ভারপ্রাপ্ত রেস্ট্রিার প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস, ব্যবসায় প্রশাসন বিভাগের উপদেষ্ঠা প্রফেসর ড. মো. জহুরুল আলম, আইন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নূর মোহাম্মদ, ইইই বিভাগের প্রভাষক রফিকূল ইসলাম ও  হাই-ফাই কম্পিউটার প্রতিষ্ঠানের সি.ই.ও. ইয়াহইয়া তানজীল।

ইইই বিভাগের এ আয়োজনে সন্তোষ প্রকাশ করে তারা বলেন- লিডিং ইউনিভার্সিটির উন্নয়নের জন্য পড়াশুনার পাশাপাশি ছাত্র-ছাত্রীদেরকে বিভিন্ন বিজ্ঞান বিষয়ক, সামাজিক এবং সংস্কৃতিক কর্মকান্ড এবং প্রতিযোগীতামূলক বিষয়ে অংশ গ্রহণ করে লিডিং ইউনিভার্সিটিকে আরও এগিয়ে নেওয়া সম্ভব। তারা এ আয়োজনের জন্য আয়োজকদেরকে ধন্যবাদ জানান। রোববার সাইভার গেইমিং কনটেস্ট-২০১৬ এর ফাইনাল পর্ব রংমহল টাওয়ার ক্যাম্পাসে এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান বেলা ১টায় সুরমা টাওয়ার ক্যাম্পাসের হলরুমে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আসা অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত