সংবাদ বিজ্ঞপ্তি

২৮ ডিসেম্বর, ২০১৬ ২২:০২

‘আইনের ছাত্ররা মিথ্যের আড়াল থেকে সত্যকে খোঁজে বের করে’

নর্থ ইস্ট ইনিভার্সিটির আইন ও বিচার বিভাগের বিদায়ী অনুষ্ঠান

আইনের ছাত্ররা পড়ালেখা করে দেশের উপকারে কাজ করে। আইনের যথাযথ ব্যাখ্যা বিশ্লেষণের মাধ্যমে মিথ্যের আড়াল থেকে সত্যকে খোঁজে বের করে। অন্ধকার থেকে আলোর উদ্ভব করে।

নর্থ ইস্ট ইনিভার্সিটির আইন ও বিচার বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত বক্তারা এসব কথা বলেন।

বুধবার (২৮ ডিসেম্বর) সকালে ইউনিভার্সিটি অডিটোরিয়ামে আয়োজিত বিদায়ী অনুষ্ঠানে বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজ যারা আইন বিভাগে পড়ালেখা করে অনার্স শেষ করেছো, আমরা আশা করি একদিন এই বাংলাদেশের সর্বোচ্চ কোর্ট সুপ্রিম কোর্টে তোমাদেরকে কর্মরত দেখব। আমরা অশা করি, তোমরা এই ইউনিভার্সিটির জন্য সুনাম বয়ে আনবে। তোমাদের দ্বারা দেশ, মানবতা উপকৃত হবে। এই ইউনিভার্সিটিতে তোমাদের পদচারণার কথা সব সময় মনে থাকবে।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ল' স্টুডেন্ট ফোরামের আয়োজনে আইন ও বিচার বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নর্থ ইস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য, সিলেট জেলা আইনজিবী সমিতির সাবেক সভাপতি এড. এমাদ উল্লাহ শহীদুল ইসলাম, ইউনিভার্সিটির ব্যবসা অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ, আইন ও বিচার বিভাগের প্রধান আবুল হাসানাত ইবনে আবেদীন।

বিদায় অনুষ্ঠানে আইন ও বিচার বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা সহ সকল বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত অতিথিরা বিদায়ী শিক্ষার্থীদের হাতে একটি করে বিদায় স্মারক তুলে দেন।

আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস ও কেমেলিয়া সোবহার সঞ্চালনায় এসময় সংক্ষিপ্ত অনুভূতি ব্যক্ত করেন বিদায়ী শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের শেষাংশে সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে বিদায়ী অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আপনার মন্তব্য

আলোচিত