শাবি প্রতিনিধি

১০ মার্চ, ২০১৭ ২০:৪২

শাবিতে শৈলীর সভাপতি নুরুল, সম্পাদক রাজিব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাহিত্য বিষয়ক সংগঠন শৈলীর সভাপতি নির্বাচিত হয়েছেন মো: নুরুল আমীন এবং সাধারণ সম্পাদক হয়েছেন রাজীব দাস। শুক্রবার সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (৯ মার্চ) শাবির কেন্দ্রীয় অডিটোরিয়ামে শৈলীর সংগঠনটির ২য় বার্ষিক সাধারন সভা ও নবীন বরণ অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক হেলাল হামাম এবং সঞ্চালনা করেন সদস্য সচিব রাজীব দাস। পরে নতুন কমিটি ঘোষণা দেয়া হয়। দুইপর্বে অনুষ্ঠিত এ সভায় প্রথমে নবীনদের বরণ করে নেয়া হয়। তারপর ২০১৭ অর্থবছরের জন্য নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম খান ও আপন মিয়া, অর্থ ও সাংগঠনিক সম্পাদক তানভীর অনিক, যুগ্ম-সাধারন সম্পাদক প্রদীপ্তা দে তমা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মাহবুবুল আলম হৃদয়, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান নাঈম, প্রচার সম্পাদক উজ্জ্বল আহমেদ এবং সদস্য পদে মাহজাবিন তাবাসসুম নীরা, বিপ্লব গোপ, রুবেল আহসান, আবু-তালহা, মাহমুদুল হাসান ও মাছুম আহমেদ।

সভাপতি নুরুল আমিন জানান, বইপাঠ ও লেখালেখির মাধ্যমে জ্ঞান ও বুদ্ধির বিকাশ ঘটাতে শৈলী শাবি বদ্ধপরিকর। হৃদয়ে প্রেম নিয়ে আগামিতেও শৈলী শাবি মননশীলতা চর্চা চালিয়ে যাবে বক্তারা সেই প্রত্যাশা ব্যক্ত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক রাজিব দাস জানান, মন ও মননশীল ব্যক্তিগঠন এবং বুদ্ধিবৃত্তি চর্চায় শৈলী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সবাইকে নিয়ে নতুন নেতৃত্ব সামনে এগিয়ে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত