শাবিপ্রবি প্রতিনিধি

১৪ মে, ২০১৭ ১৮:৪৬

শাবিপ্রবি স্কুলে মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধীনে পরিচালিত স্কুলে মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার দেওয়া হয়েছে।

রোববার (১৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয় স্কুলে বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূঁইয়া বলেন, এ স্কুলের মানোন্নয়নে বিশ্ববিদ্যালয় প্রশাসন সদা তৎপর রয়েছে। ইতোমধ্যে এ স্কুলকে কলেজে রূপান্তরিত করা হয়েছে। অবকাঠামোসহ অন্যান্য উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

স্কুলের প্রধান শিক্ষক জীতেন্দ্র চন্দ্র ভট্টাচার্যের সভাপতিত্বে বৃত্তিপ্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক ড. এ এইচ এম বেলায়েত হোসেন এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য পত্নী আসমা আক্তার।

গত বছর উপাচার্যের মেয়ে অনন্যা আমিন ভূঁইয়া এবং ছেলে আইয়ান আমিন ভূঁইয়ার নামে ‘অনন্যা-আইয়ান আমিন ভূঁইয়া বৃত্তি’ চালু করা হয়। মূলত নবম শ্রেণী থেকে দশম শ্রেণীতে উত্তীর্ণ একজন মেধাবী শিক্ষার্থীকে এ বৃত্তি দেওয়া হয়। এ বছর প্রথমবারের মতো বৃত্তি পেয়েছেন দশম শ্রেণীর শিক্ষার্থী দেওয়ান রেজা হামিদ কারজাই। তার বাবা মনির হোসেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের সিনিয়র ড্রাইভার এবং মা নার্গিস আক্তার গৃহিণী। তারা উভয়েই ছেলের জন্য দোয়া চেয়েছেন।


আপনার মন্তব্য

আলোচিত