সিলেটটুডে ডেস্ক

০৩ জুন, ২০১৭ ২৩:২৫

‘চাকরি প্রত্যাশী সবাই নিজেকে ছাত্রলীগের নেতা-কর্মী বলে দাবি করে’

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান বলেছেন, আমি এতো বোকা নই যে ছাত্রলীগ নেতা-কর্মীদেরকে চাকরি দিতে আমি বাধ্য এমন কথা বলবো। মূল বিষয়টা হলো, চাকরি প্রত্যাশী সবাই এখন নিজেকে ছাত্রলীগের নেতা-কর্মী বলে দাবি করে। আর এ কথাটাই আমি একটি পত্রিকার প্রতিবেদককে বলেছিলাম। কিন্তু আমার বক্তব্য টুইস্ট করে সেই কাগজে একটা বাজে খবর প্রকাশ করা হয়েছে।

শনিবার (৩ জুন) সন্ধ্যায় রাজধানীর পুরান ঢাকায় স্টার হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে জবি প্রেসক্লাবের অভিষেক ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি একটি জাতীয় দৈনিকে প্রকাশিত এক খবর প্রসঙ্গে ভিসি এসব কথা বলেন। তিনি বলেন, "শুধু তাই নয়, এ খবর প্রকাশের পরপরই সম্পাদকীয় লিখে ফেলেছে ওই পত্রিকার এক কর্ণধার। যদিও ওই কর্ণধার আমার ব্যক্তিগতভাবে পরিচিত। তিনি একটিবার আমার কাছে জানতে চাইতে পারতেন মূল বিষয়টা কী। কিন্তু তিনি তা করেননি। এতেই বোঝা যায় এটা একটা পরিকল্পিত খবর।"

অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, "সাংবাদিকরা যত বেশি মিলেমিশে থাকবেন, তত বেশি শক্তিশালী হবেন। তাদের কলম তত বেশি প্রখর হবে।"

জবি প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপির লালবাগ অঞ্চলের ডেপুটি কমিশনার মো.ইব্রাহিম খান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জবির মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. অশোক কুমার সাহা, কোতোয়ালি জোনের এসি মো.বদরুল হাসান রিয়াদ, এসি পেট্রোল সালমান হাসান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি সাজ্জাদ হোসেন, জবি প্রেসক্লাবের উপদেষ্টা কাজী মোবারক হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত