সিলেটটুডে ডেস্ক

১৫ জুলাই, ২০১৭ ১৮:৩২

জেসিপিএসসি অ্যালামনাই ও পুনর্মিলনী কমিটি গঠিত

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠার ১৮ বছর পর প্রথমবারের মতো পুনর্মিলনী এর উদ্যোগ আনুষ্ঠানিকভাবে গ্রহণ করা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) সকালে কলেজ অডিটোরিয়ামে এ উদ্দেশ্যে একটি প্রস্তুতি মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এ সভায় পুনর্মিলনী আয়োজনকে সামনে রেখে অ্যালামনাই কমিটি ও পুনর্মিলনী আয়োজক কমিটি (আংশিক) গঠন করা হয়।

কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইকবাল উর রহমান এর সভাপতিত্বে ও সহকারি অধ্যাপক মোহাম্মদ লাহিন উদ্দিন এর সঞ্চালনায় আয়োজিত এ বৈঠকে কমিটি দুটি গঠন করা হয়।

অ্যালামনাই কমিটির সভাপতির দায়িত্ব প্রদান করা হয় কলেজের প্রথম ব্যাচ এর সৈয়দ তানভীর আলম ও সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয় দ্বিতীয় ব্যাচ এর ডা. রেজাউল হাসান মোনায়েম কে।

পুনর্মিলনী আয়োজক কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রথম ব্যাচ এর এটিএম রাসেল ও সদস্য সচিবের দায়িত্ব পেয়েছেন পঞ্চম ব্যাচ এর ডা. শাকিলুর রহমান।

এছাড়াও পুনর্মিলনী আয়োজক কমিটিতে প্রথম থেকে ১৬তম ব্যাচ থেকে সাধারণ সদস্য মনোনীত করা হয়।

স্বাগত বক্তব্যে কলেজ অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইকবাল উর রহমান জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের সাবেক সকল শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে ও একটি সার্থক পুনর্মিলনী আয়োজন করতে সকলের সহযোগিতা আহবান করেন।

সভায় পুনর্মিলনী এর সম্ভাব্য তারিখ হিসেবে এ বছরের ২৩ ও ২৪ ডিসেম্বর নির্ধারণ করা হয়।

কমিটি গঠন শেষে নবগঠিত পুনর্মিলনী আয়োজক কমিটির আহবায়ক এটিএম রাসেল জানান, শীঘ্রই সকল সাবেক শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন অনলাইনের মাধ্যমে শুরু হবে।

আপনার মন্তব্য

আলোচিত