সিলেটটুডে ডেস্ক

২৪ আগস্ট, ২০১৭ ০০:৫২

রং-তুলিতে, গান-কবিতায় ত্রাণ সংগ্রহ করছে ছাত্র ইউনিয়ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি প্রাঙ্গণে 'রং-তুলিতে গান-কবিতায় বন্যার্তদের পাশে' শিরোনামে বন্যাকবলিত মানুষের জন্য ত্রাণ সংগ্রহ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের চারুকলা অনুষদ শাখা।

বুধবার (২৩ আগস্ট) সকাল ১১টায় এ কর্মসূচি শুরু হয়। দু'দিনব্যাপী এ ত্রাণ সংগ্রহ কর্মসূচির প্রথম দিনে উপস্থিত ছিলেন শিল্পী আবদুল মান্নান, শুভ সাহা অন্যয়সহ চারুকলার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

চারুকলা অনুষদ ছাত্র ইউনিয়নের সভাপতি প্রণব সাহা জানান, সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চিত্রকর্ম প্রদর্শনী ও বিক্রি হচ্ছে। ৫০০ টাকা সম্মানীর বিনিময়ে এ-ফোর আকারের কাগজে তাৎক্ষণিক প্রতিকৃতি অঙ্কন করিয়ে নেয়া যাবে। আয়ের পুরো অর্থটাই বন্যার্তদের মাঝে বিতরণ করা হবে। বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত থাকছে গান ও কবিতা আবৃত্তি।

বৃহস্পতিবার এই আয়োজনে চিত্রশিল্পী মোস্তফা মানোয়ার, নাট্যকার শঙ্কর সাঁওজাল, চিত্রশিল্পী সব্যসাচী হাজরা, চিত্রশিল্পী হারুন অর রশিদ টুটুলসহ অনেকে উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়া গান পরিবেশন করবেন শিল্পী কফিল আহমেদ, গানের দল মাদল, সমগীত, মাকসুদ, সায়ান, রাহুল আনন্দ, গানকবিসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিল্পী ও গানেরদল।

আপনার মন্তব্য

আলোচিত