শাবিপ্রবি প্রতিনিধি

২০ জানুয়ারি, ২০১৮ ২২:১৯

কুয়াকাটা ভ্রমণে যাচ্ছে ‘টুরিস্ট ক্লাব সাস্ট’

অপরূপ সৌন্দর্যের লীলাভূমি সাগরকন্যা খ্যাত কুয়াকাটা ভ্রমণে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ভ্রমণ বিষয়ক সংগঠন ‘টুরিস্ট ক্লাব সাস্ট’।

এ বছরের ন্যাশনাল ট্যুরের অংশ হিসেবে আগামী ২৫ জানুয়ারি ক্যাম্পাস থেকে কুয়াকাটার উদ্দেশে রওনা দিবে ভ্রমণ পিয়াসু অভিযাত্রীরা। সিলেটে ফিরবে ২৯ জানুয়ারি সকালে। সংগঠনের সাধারণ সম্পাদক শাহেদ রহমান এ তথ্য জানান।  

চার রাত তিন দিনের এ ট্যুরে তারা উপভোগ করবেন কুয়াকাটা সমুদ্র সৈকত, লেবুর চর, গঙ্গামতির চর, কাউয়ার চর রাখাইন পল্লি, লাল কাঁকড়ার চর, কুয়াকাটা কুয়া, মিষ্টি পানির কুয়া, বৌদ্ধ মন্দির শুটকি পল্লিসহ বিভিন্ন দর্শনীয় স্থান। এছাড়া  বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফাতরার চর।

শাহেদ রহমান জানান, এবারের ট্যুরে ৪০ জন অংশগ্রহণ করছে। ফি নির্ধারণ করা হয়েছে ক্লাবের সদস্যদের জন্য জন্য ৫ হাজার ৬শত যেকোনো সাস্টিয়ানদের জন্য ৫ হাজার ৮শত টাকা।  

ট্যুরে যেকোনো সাস্টিয়ান তার অতিথিসহ অংশগ্রহণ করতে পারবেন, অতিথিদের ফি জনপ্রতি ৬ হাজার টাকা। এছাড়া ট্যুর সংক্রান্ত বিস্তারিত তথ্য অফিশিয়াল ওয়েবসাইট (www.touristclubsust.org) ও ফেসবুক পেইজ (www.facebook.com/TouristClubSUST) থেকে জানা যাবে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত