সংবাদ বিজ্ঞপ্তি

১৫ ফেব্রুয়ারি , ২০১৮ ১৫:৩০

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ’র স্প্রিং-২০১৮ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.আতফুল হাই শিবলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন, প্রফেসর ড.তোফায়েল আহমদ,পাবলিক হেলথ বিভাগের প্রধান ডাঃ রঞ্জিত কুমার দে, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক আহসান হাবিব, এপ্ল্যাইড সোসিওলোজি এন্ড সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমেদ চৌধুরী, আইন ও বিচার বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক আবুল হাসানাত ইবনে আবেদীন এবং ইংরেজি বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ শামসুল কবির।

আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী  মাযহার বিন আজহারের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। সকল নবীন শিক্ষার্থীকে সিনিয়র শিক্ষার্থীরা এ সময়ে ফুল দিয়ে বরণ করে নেয়। সকল বিভাগীয় প্রধানগণ নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানান এবং  নিজ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দকে পরিচয় করিয়ে দেন। নবীন শিক্ষার্থীদের মধ্যে থেকে নবীয়া আক্তার ঝুমা ও শাহ আলম বাবুল বক্তব্য প্রদান করে।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেন শিক্ষক-শিক্ষার্থীদের যৌথ প্রচেষ্টায় এই বিশ্ববিদ্যালয় একটি সফল শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে  এবং বর্তমান উপাচার্যের সুযোগ্য নেতৃত্বে এই সফলতা অব্যাহত থাকবে বলে  আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড.আতফুল হাই শিবলী নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী  সমন্বয়ে সকলের সহযোগিতায় এই বিশ্ববিদ্যালয়কে দেশের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকল শিক্ষার্থীর উজ্জ্বল ভবিষ্যৎ ও সার্বিক সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব-এর শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। নবীন বরন অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিল নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব।

আপনার মন্তব্য

আলোচিত