সিলেটটুডে ডেস্ক

২৬ মার্চ, ২০১৮ ১৮:২০

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার (২৬ মার্চ) বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের উন্মুক্ত মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্বাধীনতা দিবস উদযাপন কমিটির আহবায়ক ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. রবিউল হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন।

এ সময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মোহাম্মদ ফজলুর রব তানভীর, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, পরিচালক (অর্থ) মিহির কান্তি চৌধুরী এবং পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে ছিল শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নাচ, গান, কবিতা প্রভৃতি পরিবেশন করা হয়। এদিকে, স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মঙ্গলবার (২৭ মার্চ) মুক্তিযুদ্ধবিষয়ক চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এম হাবিবুর রহমান লাইব্রেরি হলে সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত