রাবি প্রতিনিধি

০৩ এপ্রিল, ২০১৮ ২৩:৪১

রাবি শিক্ষার্থীকে ‘পেটালেন’ রামেক ছাত্রলীগ নেতা

পূর্ব শত্রুতার জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে পিটিয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩ এপ্রিল) বিকেল তিনটার দিকে রাজশাহী নগরীর বন্ধগেট এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরের শিকার শিক্ষার্থী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের কামাল হোসেন। তার বাড়ি নেত্রকোনা জেলায়।

কামালের দাবি, মারধরকারীদের মধ্যে একজন হলেন- রামেক শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান সাজু। সাজুর বাড়িও নেত্রকোনায়।

পারিবারিক শত্রুতার জের ধরে সাজু ওরফে সাজু বাঙালী ৫-৬জন যুবককে সঙ্গে নিয়ে তাকে মারপিট করেন বলে দাবি কামালের।

কামালের সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, “তারা কামালের মারধরের খবর জানতে পেরে তাকে অসুস্থ অবস্থায় বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করান। এসময় কামালের পিঠ, মাথা ও পায়ে মারাত্মক জখম দেখতে পান তারা।”

ভুক্তভোগী কামাল হোসেন জানান, “কয়েকদিন থেকে তার মাথা ব্যথা করছিল। তাই তিনি মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বাসে করে রামেকে চিকিৎসা নিতে যাচ্ছিলেন। দুপুর ২টার দিকে বাস থেকে নগরীর লক্ষ্মীপুর বাসস্ট্যান্ড নামেন তিনি। এসময় রামেক শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজু বাঙালীসহ ৫-৬ জন যুবক তাকে জোর করে অটোতে তুলে নেয়।”



কামাল জানান, “তারা তাকে অটোতে করে লক্ষ্মীপুরের বন্ধগেট এলাকায় ছাত্রাবাসে নিয়ে যায়। সেখানে তারা তাকে রড ও পাইপ দিয়ে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তাকে ব্লাকমেইল করার জন্য তার শার্ট ও প্যান্ট খুলে নগ্ন করে ছবি তোলেন মারধরকারীরা। অনৈতিক সম্পর্ক করতে গিয়েছে এই মর্মে তার কাছ থেকে জবানবন্দি নেন।”

এসময় তার কাছে থাকা আড়াই হাজার টাকা ও মোবাইল ফোন মারধরকারীরা নিয়ে যান বলে অভিযোগ করেন কামাল।
 
এ বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগ নেতার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, “খবর পেয়ে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে কামালকে দেখতে যাই। কামালের সঙ্গে কথা বলে জানতে পারি- মারধরকারীদের সঙ্গে কামালের পরিবারের দ্বন্দ্ব রয়েছে। এ দ্বন্দ্বের কারণেই কামালকে মারধর করা হয়েছে। বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মাধ্যমে রামেক ছাত্রলীগের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।”

আপনার মন্তব্য

আলোচিত