সংবাদ বিজ্ঞপ্তি

০৪ এপ্রিল, ২০১৮ ২০:০০

লিডিং ইউনিভার্সিটির জার্নাল’র মোড়ক উন্মোচন

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির জার্নাল অব বিজনেস সোসাইটি এন্ড সাইন্স এর ৫ নং ভলিউমের মোড়ক উন্মোচন করা হয়েছে। বুধবার (৪ এপ্রিল) লিডিং ইউনিভার্সিটির উপাচার্য ও জার্নালের চিফ এডিটর প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এই মোড়ক উন্মোচন করেন।

এ সময় এক্সেকিউটিভ এডিটর কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন প্রফেসর ড. গাজী আব্দুল্লাহেল বাকী, জার্নাল পাবলিকেশন কমিটির সদস্য  ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর মো. নজরুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান খান, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ও ইংরেজি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মোহাম্মদ নজরুল ইসলাম, এমবিএ/ইএমবিএ কো-অরডিনেটর মো. জাহাঙ্গীর আলম, বিবিএ কো-অরডিনেটর মো. মাহবুবুর রহমান,  জার্নাল অব বিজনেস সোসাইটি এন্ড সাইন্স এর সহকারী এডিটর মানফাত জাবিন হক  এবং কমিটির সেক্রেটারি মোহাম্মদ আলমগীর হোসাইন উপস্থিত ছিলেন।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী কমিটির সকল সদস্যকে লিডিং ইউনিভার্সিটির জার্নাল অব বিজনেস সোসাইটি এন্ড সাইন্স এর ভলিউম ৫ প্রকাশে তাদের আন্তরিকতার জন্য ধন্যবাদ জানান  এবং অতিশিগ্রই  উক্ত জার্নালের ভলিউম ৬ প্রকাশ করার আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত