সিলেটটুডে ডেস্ক

২৪ নভেম্বর, ২০১৯ ২০:০১

মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন বিভাগের ৩২তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা

মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের এলএলবি (অনার্স) প্রোগ্রামের ৩২তম ব্যাচের আয়োজনে শিক্ষা সমাপনী ‘Zenkai-How old is your soul?’ শীর্ষক বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) বিকালে নগরীর রিকাবীবাজারে কবি নজরুল অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আইন ও বিচার বিভাগের প্রধান সহকারী অধ্যাপক গাজী সাইফুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট এ এফ এম. রুহুল আনাম চৌধুরী মিন্টু। বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি তাহমিন আহমেদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল প্রমুখ।

তনুশ্রী রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক শেখ আশরাফুর রহমান, মো. শের-ই-আলম, সিনিয়র প্রভাষক মিতু আক্তার ও প্রাক্তন শিক্ষক মো. জহিরুল ইসলাম। এছাড়াও ৩২তম ব্যাচের শিক্ষার্থীদের পক্ষে মো. আরিফ রায়হান, সামিয়া আল আজমি, দীপন মিয়া, মোহাম্মদ তারাজুল ইসলাম, নাজিয়া খালেদ এবং এমইউ ল’ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষে কমিটির আহবায়ক এবং আইন ও বিচার বিভাগের সিনিয়র প্রভাষক ফাতেমা ইমরোজ, অ্যাসোসিয়েশনের সদস্যসচিব ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট শাকী শাহ ফরিদী বক্তব্য দেন।

শিক্ষার্থীবৃন্দের অভিভাবক, আমন্ত্রিত অতিথি, ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের সার্বিক দিকনির্দেশনা ছাড়াও অনুষ্ঠান উপলক্ষে তৈরিকৃত ও প্রদর্শিত চলচ্চিত্র ‘‘অর্ধেক চাঁদ- হোয়াট’স অন আদার হাফ’’ এর পরিচালনা করেন ৩২তম ব্যাচের শিক্ষার্থী মো. ফজলে রাব্বী চৌধুরী।

মো. ফজলে রাব্বী চৌধুরী, মাহবুব আলম, মো. জিল্লুল মুরাদ, দীপন মিয়া, মোস্তাফিজুর রহমান নাইম, নুসরাত জাহান শিমুল ও নিত্য রঞ্জনসহ ব্যাচের শিক্ষার্থীবৃন্দের সার্বিক ব্যবস্থাপনায় চলচ্চিত্র ও মঞ্চ পরিবেশনার মাধ্যমে ৩২তম ব্যাচ মিলনায়তনের দর্শকদের মাতিয়ে রাখে পুরোটা সময়। অনুষ্ঠানের তৃতীয় পর্বে নগরীর সুনামধন্য মিউজিক্যাল ক্লাব ‘ফ্লেইমস’ গান পরিবেশন করে। ক্লাবের পক্ষে সাবেক সাধারণ সম্পাদক, আইন ও বিচার বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ফারহান সাদিক বক্তব্য দেন।

আপনার মন্তব্য

আলোচিত