সিলেটটুডে ডেস্ক

২৫ নভেম্বর, ২০১৯ ২২:৩৮

শাবিতে ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’র নতুন কমিটি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রকৃতি ও পরিবেশ বিষয়ক সংগঠন ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’র ৭ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের মো. মুহতাসিম বিল্লাহ মিমকে সভাপতি এবং শেখ তৌফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মো. হাসনাইন আহম্মেদ।

রোববার (২৫ নভেম্বর) বিকেলে সংগঠনের সাধারণ সভা শেষে কমিটি ঘোষণা করা হয়। এ সময় সংগঠনের উপদেষ্টা, সাবেক বর্তমান সদস্য এবং আজীবন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হোসেন মাহমুদ সাম্মি (এফইএস), সহ-সাধারণ সম্পাদক মো. আলী আকবর (জিইই), সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ মোহাম্মদ আকীল (জিইই), সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান আহমেদ (এফইএস), কোষাধ্যক্ষ তাহসিন তামান্না (জিইই), সহ- কোষাধ্যক্ষ মো. তাহমিদ, আহমেদ চৌধুরী (এফইএস), প্রকাশনা সম্পাদক তাহসিন আবরাব নাহিন (জিইই), সহ-প্রকাশনা সম্পাদক রাবেয়া খাতুন (এফইএস), দপ্তর সম্পাদক মো. মাকসুদুল হোসেন ভুঁইয়া (জিইই), প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক আসিফ বিন আলম সিয়াম (জিইই), সহ-প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক ফয়সাল আহম্মেদ(এফইএস)।

গবেষণা পরিষদের প্রধান মো. সাইফুল হক (এফইএস), পরিষদ সহকারী জেরিন সুলতানা (এফইএস), পরিষদ সদস্য মাইমুনা আক্তার (এফইএস) এবং মো. তাহমিদ আহমেদ চৌধুরী (এফইএস)।

জি-স্টুডিও পরিষদের প্রধান মো. মুহতাসিম বিল্লাহ মিম (জিইই), পরিষদ সদস্য তাহসিন আবরাব নাহিন (জিইই) এবং রাবেয়া খাতুন (এফইএস), জি-রেসকিউ এন্ড এডভেঞ্চার পরিষদের প্রধান উৎস সোম্য তালুকদার (জিইই) এবং পরিষদ সহকারী তানবিন রুবায়েদ (জিইই)।

আপনার মন্তব্য

আলোচিত