শাবি প্রতিনিধি

২৪ ডিসেম্বর, ২০১৯ ১৮:৪৯

শাবি নৃবিজ্ঞান বিভাগের দুই শিক্ষার্থীকে অনুদান প্রদান

শাহজালাল বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ‘এএনপি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফান্ড’ নামক শিক্ষার্থী কল্যাণ তহবিল থেকে দুই শিক্ষার্থীকে অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিভাগীয় প্রধান  অধ্যাপক ড. নূর মোহাম্মদ মজুমদার ও বিভাগের ছাত্রকল্যাণ উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক  আ ফ ম জাকারিয়া বিভাগীয় প্রধানের অফিস কক্ষে দুই শিক্ষার্থীর হাতে অনুদানের চেক হস্তান্তর করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কামাল  পাশা, শাবি নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আমেনা খাতুন, মনি পাল, মোহাম্মদ জাভেদ কায়সার ইবনে রহমান প্রমুখ।

চেক হস্তান্তর অনুষ্ঠানে বিভাগের ছাত্রকল্যাণ উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক আফম জাকারিয়া বলেন, উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্যারের অনুপ্রেরণায় প্রথম যখন এ উদ্যোগ নিয়েছিলাম, চিন্তা করিনি শিক্ষার্থীদেরকে এভাবে সাহায্য করতে পারবো। কিন্তু আজকে সাহায্য করতে পেরে অনেক ভালো লাগছে।

তিনি আরও বলেন, শিক্ষার্থী কল্যাণ তহবিল থেকে প্রথমবারের মতো দুই শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। এর ধারাবাহিকতা বজায় থাকবে। তহবিল গঠনের পর বিভাগের শিক্ষক, এল্যামনাই ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি। তাদের সহযোগিতায় তহবিল সমৃদ্ধ হচ্ছে। আমরা চাই, অর্থের জন্য আমাদের বিভাগের কোন শিক্ষার্থীর পড়াশোনা চালিয়ে যেতে যেন কোন ধরনের ব্যাঘাত না ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত