রাবি প্রতিনিধি

২৭ ডিসেম্বর, ২০১৯ ২৩:৫৮

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত, সম্পাদক রিজভী

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রিপোর্টার্স ইউনিটি’র (রুরু) নবম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরাফাত রাহমানকে সভাপতি ও আজকালের খবর পত্রিকার রিজভী আহমেদকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির নিজ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে ২০২০-২১ মেয়াদী এই কমিটি ঘোষণা করা হয়।

১২ সদস্যবিশিষ্ট এই কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হারুন-অর-রশিদ (বাংলা রিপোর্ট), খুর্শিদ রাজীব (দৈনিক জনকণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক অন্তর রায় প্রণব (ফটো সাংবাদিক), জুয়েল মামুন (আমাদের কণ্ঠ ২৪ ডট কম), কোষাধ্যক্ষ ওয়াসিফ রিয়াদ (সোনার দেশ), দপ্তর সম্পাদক রাশেদ শুভ্র (সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক আশিক ইসলাম (দৈনিক বার্তা), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, প্রচার সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক রাজশাহী সংবাদ, সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম), সমাজকল্যাণ সম্পাদক রায়া রামিসা রীতি।

এছাড়াও সদ্য বিদায়ী কমিটির সভাপতি মর্তুজা নুর (বাংলাদেশ প্রতিদিন) ও সাধারণ সম্পাদক আহমেদ ফরিদ ( দৈনিক করতোয়া) বর্তমানে উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন, উপদেষ্টা মণ্ডলীর সদস্য যমুনা টিভির রাজশাহী ব্যুরো প্রধান শিবলী নোমান, বগুড়া ব্যুরো প্রধান মেহেরুল সুজন, বণিক বার্তার সহ-সম্পাদক শামীম রহমান, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক আলী রমজান ও সংগঠনের বর্তমান সদস্যরা।

আপনার মন্তব্য

আলোচিত