শাবি প্রতিনিধি

১০ জানুয়ারি, ২০২০ ২১:১৫

শাবি ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে  বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলের সামনে থেকে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে একটি আনন্দ মিছিল বের করেন শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। পরে মিছিলটি গোলচত্বরে গিয়ে শেষ হয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তারা। এসময় শাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খাঁনসহ বিভিন্ন  স্থরের  নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে শাবি ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মো. রুহুল আমিন বলেন, ‘মুজিববর্ষে শাবি ছাত্রলীগ নতুন উদ্দীপনায় সাংগঠনিক কার্যক্রম শুরু করবে। আমার বিশ্বাস বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে ছাত্রলীগ তার সাংগঠনিক কার্যক্রমকে আরও একধাপ এগিয়ে নিবে। পাশাপাশি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় ছাত্রলীগ কাজ করে যাবে এই প্রত্যাশা থাকবে।’ এজন্য ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে প্রয়োজন আগের চেয়ে বেশি পারস্পরিক ঐক্য, ভ্রাতৃত্ব ও দৃঢ়তা।

এদিকে গতকাল (৯ জানুয়ারি) সাবেক ও বর্তমান নেতৃবৃন্দদের নিয়ে পুনর্মিলনীর আয়োজন পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছে শাবি শাখা ছাত্রলীগ। পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত