শাবি প্রতিনিধি

১০ জানুয়ারি, ২০২০ ২২:১৬

শাবি লোকপ্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) লোকপ্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থীদের নিয়ে প্রথম অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে।

বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলামকে সভাপতি এবং সাবেক শিক্ষার্থী ও বেসিক ব্যাংকের এক্সিকিউটিভ ম্যানেজার সামশ্ মো. জাবেদ সুফিয়ানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। এছাড়া বিভাগের সহকারী অধ্যাপক মো. মোস্তফা কামালকে কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় জিন্দাবাজার ফুড প্যালেসে অনুষ্ঠিত সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে এ কমিটি গঠন করা হয়।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সহযোগী অধ্যাপক মো. সামিউল ইসলাম বলেন, নতুন এই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে সবার মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ ও সহযোগিতামূলক সম্পর্ক তৈরী হবে। বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ব, ঐক্য ও দৃঢ়তার মেলবন্ধনে নতুন একটি রূপ পাবে।

তিনি আরো বলেন, আামাদের উদ্দেশ্যে হল পাবলিক এডমিনিস্ট্রেশন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সকলের মতামতের ভিত্তিতে দ্রুত পূর্ণাঙ্গ সাংগঠনিক রূপ দেয়া। এবং এলামনাইদের ডাটাবেইজ তৈরি করা।

এসময় লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আনোয়ারা বেগম, অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনিসহ বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা  উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত