সিলেটটুডে ডেস্ক

১৭ ফেব্রুয়ারি , ২০২০ ১৯:৩৪

সাস্ট ক্যারিয়ার ক্লাবের স্কুল কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাবের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠনের পর ৩টি স্কুলের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। রোববার সাস্টসিসি ফেস্টিভ্যালে এই ৩টি স্কুলের নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন পলিটিক্যাল স্টাডিজের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মৃদুল দেবনাথ এবং জয়েন্ট সেক্রেটারি হিসেবে দায়িত্ব পেয়েছেন ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রায়হানুল ইসলাম।

এছাড়া স্কুলের এসিস্ট্যান্ট অর্গানাইজিং সেক্রেটারি হিসেবে ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মেহরাব আল ইনজামাম অপূর্ব এবং একই বর্ষের এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি হিসেবে স্ট্যাটিসটিকস বিভাগের শিক্ষার্থী নওরিন জামান এবং এসিস্ট্যান্ট ফাইনান্স সেক্রেটারি হিসেবে ফিজিক্স বিভাগের স্বাধীন মিয়া।

স্কুল অব স্কিল ডেভেলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তাজদিদ রহমান এবং জয়েন্ট সেক্রেটারি হিসেবে দায়িত্ব পেয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সামিয়া ইসলাম।

এছাড়া স্কুলের এসিস্ট্যান্ট অর্গানাইজিং সেক্রেটারি হিসেবে রয়েছেন ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষার্থী দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জুবায়ের আহসান, এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি হিসেবে বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী দেবব্রত ধর অপু এবং এসিস্ট্যান্ট ফাইনান্স সেক্রেটারি হিসেবে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের রাইসুল ইসলাম।

স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাশেদুল মুনিম খান এবং জয়েন্ট সেক্রেটারি হিসেবে দায়িত্ব পেয়েছেন স্ট্যাটিস্টিক্স বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রেজাউল করিম নাদিম।

এসিস্ট্যান্ট অর্গানাইজিং সেক্রেটারি হিসেবে দায়িত্ব পেয়েছেন ওশানোগ্রাফি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সৈয়দা নওশিন আহমেদ, এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি হিসেবে ইকোনমিকস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আরিফুল হাসান শুভ এবং এসিস্ট্যান্ট ফাইনান্স সেক্রেটারি হয়েছেন স্ট্যাটিস্টিক্স বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মেহেদি হাসান শাকিল।

আপনার মন্তব্য

আলোচিত