বিনোদন ডেস্ক

০২ জুলাই, ২০১৬ ০১:৩৪

‘তিরিশ দিনের রোজার পরে, ঈদ এলোরে সবার ঘরে’

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আসে ঈদ, আর এই দিনটি খুব আনন্দের সাথে পালন করেন সবাই। সবার মুখে আনন্দের হাসি ফুটে। সকল দুঃখ-কষ্ট ভুলে অন্তত ঈদের দিনে যে যার সাধ্য মতো খুশিতে মেতে উঠেন। ভোর বেলা থেকে শুরু হয় ঈদগাহে যওয়ার প্রস্তুতি। নামাজ শেষে সবাই ঘরে ফিরে আনন্দকে বাড়িয়ে নিতে যাদুর বক্স টেলিভিশনের দিকে চোখ যাবেই।

ঈদ উপলক্ষ্যে প্রতিটি টিভি চ্যানেলে বিভিন্ন ধরনের অনুষ্ঠান প্রচার করা হয়। ঈদের আনন্দকে আরও রঙিন করে তুলতে তরুন নির্মাতা সাংবাদিক ফয়সল আহমেদ মুন্নার পরিকল্পনায় নির্মিত হলো ‘তিরিশ দিনের রোজার পরে ঈদ এলোরে সবার ঘরে’ গানের মিউজিক ভিডিও।

মার্জিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মিত মিউজিক ভিডিওর গানটি লিখেছেন শামসুল আলম সেলিম। এবং তরুন সংগীত পরিচালক এন এইচ সিহানের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন এজাজ আহমদ, এস এম শাহজান, কাকলি দত্ত মুন্নি, শিব্বির আহমেদ, ইকবাল সাই, পপি কর, শর্মিলা দাশ রুবি ও ভাবনা আক্তার।

গানে মডেল হয়েছেন মোয়াজ্জেম সাজু, কামাল আহমেদ দৃর্জয়, মুনতাহা আহমেদ মিসবাহ, নাসরিন সুলতানা সাথী, অলক কর, শাহীন আহমেদ, মাসুম খান, ফারদিনসহ আরও অনেক।

গানটির চিত্রগ্রহনে ছিলেন এ এম রুবেল ও সুবেল আহমেদ। মেকাপে ছিলেন সুমন রায়, ভিডিও পরিচালনায় তরুন নির্মাতা ফয়সল আহমেদ মুন্না ও সহকারি পরিচালনায় ছিলেন কামরুল চৌধরী, কোরিওগ্রাফার হিসাবে ছিলেন সাকিব আহমদ মিঠু। সার্বিক ব্যবস্থাপনা সাংবাদিক ও অভিনেতা আমির হোসেন সাগর। সার্বিক সহযোগিতায় যুব সংঘঠক শাহীন আহমদ ও শাহ তানভীর। গানের চিত্রায়িত হয়েছে সিলেটের জাকারিয়া সিটিসহ সিলেটের মনোরম বেশ কিছু লোকেশনে গুলোতে।

নির্মাতা ফয়সল আহমেদ মুন্না জানান, গত বছর মিউজিক ভিডিও “রমজানের ঐ রোজার শেষে’ গানটি টিভিতে প্রচার হ্ওয়ার পর দর্শকের অনুরোধে এবারের ঈদেও বড় বাজেটে উন্নত প্রযুক্তিতেই একঝাঁক মেধাবী তরুন-তরুনীদের নিয়ে কাজ করা করেছি। আশা করি এবারও দর্শকরা ঈদের গান ‘তিরিশ দিনের রোজার পরে ঈদ এলোরে সবার ঘরে’ দেখে আরও বেশি আনন্দ পাবে। গানটির চিত্রায়নের কাজ শেষ হয়েছে, সম্পাদনা শেষ হলেই ঈদের আগের দিন রাত থেকে দেশ এবং বিদেশের কয়েকটি টিভি চ্যানেলে সম্প্রচার হবে।

আপনার মন্তব্য

আলোচিত