বিনোদন ডেস্ক

৩১ জুলাই, ২০১৬ ১৪:২৮

বিজ্ঞাপন-নাটক-বিদেশ সফরে ব্যস্ত হিরো আলম

মিডিয়ায় ব্যস্ত হয়ে পড়ছেন ফেসবুক-ইউটিউব কাঁপানো হিরো ‘হিরো আলম’। বর্তমানে তিনি বিজ্ঞাপন, নাটক ও শর্ট ফিল্মে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এছাড়া তিনি নিজের কণ্ঠে একটা র‌্যাপ গান বানাচ্ছেন যা শিগগিরই রিলিজ হবে। সম্প্রতি গণমাধ্যমে সাক্ষাতকারে হিরো আলম এসব তথ্য জানান।

হিরো আলম বলেন, অনেক কাজের অফার পেয়েছি। কিন্তু সব একসঙ্গে করার সুযোগ নেই তবে ধীরে ধীরে সবগুলো কাজ শেষ করব। একটি বিজ্ঞাপনে কাজ করার কথা আছে। একটি শর্ট ফিল্মে কাজ করছি। আমার  এছাড়া দু’টি নাটকের কথা হচ্ছে।

তিনি আরও বলেন, দেশের বাইরে কিছু কাজ রয়েছে। ঈদের পরে কক্সবাজারে একটি প্রোগ্রাম করতে যাব। তাছাড়া আমেরিকা থেকে একটি প্রস্তাব এসেছে। তারা আমার পুরো টিমকে ২ মাসের জন্য সেখানে নিতে আগ্রহী। সিঙ্গাপুরেও প্রোগ্রাম করার প্রস্তাব পেয়েছি। আসলে বাংলাদেশে যেমন আমি জনপ্রিয়তা পাচ্ছি, বাইরেও ঠিক একই রকম পাচ্ছি। সবচেয়ে ভালো লেগেছে সালমান খানের একটি গানের মিউজিক ভিডিও করেছিলাম। সেটা নিয়ে ভারতের বিভিন্ন মাধ্যমে লেখালেখি হচ্ছে। সবকিছু মিলিয়ে বেশ ভালো যাচ্ছে সময়।

ইতিমধ্যে তরুণ তারকা হিরো আলমের নামে প্রায় ২০০’র উপরে ফেইক আইডি রয়েছে। বর্তমানে তিনি ফেসবুকে আছেন কিনা জানতে চাইলে তিনি জানান, বর্তমানে আমি ফেসবুকে আছি কিন্তু হিরো আলম নামে নই। রয়েছি ‘আশরাফুল হোসেন আলম’ নামে। তবে প্রথম ফেসবুক আইডি ছিলে ‘হিরো আলম’ নামে। যা এখন আর নেই।

গত জুন মাসে হঠাৎ করেই ইউটিউবে ঝড় তোলেন বগুড়ার ডিস ব্যবসায়ী হিরো আলম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে বাংলা সিনেমা গানের সঙ্গে নিজের অভিনয় ও নাচের ভিডিও নির্মাণ করে প্রকাশ করেন হিরো আলম। খুব অল্প সময়ে তার অভিনয় ও নাচ সামাজিক মাধ্যমে তোলপাড় শুরু করে। জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সর্বত্র। এরপর ঈদ উপলক্ষ্যে বেশ কয়েকটি চ্যানেল ও রেডিওর বিশেষ অনুষ্ঠানে হাজির হন হিরো আলম।

আপনার মন্তব্য

আলোচিত