বিনোদন ডেস্ক

২৪ আগস্ট, ২০১৬ ১৭:৫৮

লাকী আখন্দের পাশে সাবিনা ইয়াসমিন

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত কিংবদন্তি সুরকার এবং সঙ্গীতশিল্পী লাকী আখন্দ এখন রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন। ইতোমধ্যেই দেশ-বিদেশের অনেক মানুষ এই গুণী শিল্পীর চিকিৎসার তহবিল সংগ্রহে নেমেছেন। কিছুদিন আগে তহবিল সংগ্রহের লক্ষ্যে কনসার্ট করেছে ৩০টি ব্যান্ড দল। এবার লাকী আখন্দের পাশে দাঁড়ালেন বাংলা গানের আরেক জীবন্ত কিংবদন্তি সাবিনা ইয়াসমিন এবং সংগীত পরিচালক ও সুরকার ফরিদ আহমেদ।

সম্প্রতি লাকী আখন্দকে দেখতে হাসপাতালে যান সাবিনা ইয়াসমিন এবং ফরিদ আহমেদ। তারা দুজনই সংগীতবিষয়ক সংগঠন ‘রেশ’ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট এবং সেক্রেটারির দায়িত্ব পালন করছেন। সংগঠনটি লাকী আখন্দের চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বেশ কিছু অর্থ সংগ্রহ করেছে। এই অর্থ সংগ্রহের কাজ চলমান রয়েছে। এ ছাড়া সাবিনা ইয়াসমিন নিজেও বড় অঙ্কের অর্থ লাকী আখন্দের চিকিৎসার সহায়তায় প্রদান করেছেন।

লাকী আখন্দের পারিবারিক সূত্রে জানা গেছে, শিল্পীর অবস্থা এখন অনেকটাই উন্নতির দিকে। দেশ-বিদেশের অনেক মানুষকে পাশে পেয়ে লাকী আখন্দের মানসিক অবস্থাও বেশ ভাল। সম্প্রতি তিনি হাঁটাচলার চেষ্টা করছেন। এই গুণী শিল্পীর রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে শুভকামনা চেয়েছেন তার পরিবার।

আপনার মন্তব্য

আলোচিত