বিনোদন ডেস্ক

৩০ আগস্ট, ২০১৬ ১৪:৫২

মিস কসমোপলিটনে বাংলাদেশের মেয়ে ইতিশা

মালয়েশিয়ার কুয়ালালামপুরে আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘মিস কসমোপলিটন ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার চলতি বছরের আসর। সেখানে অংশ নিচ্ছেন বাংলাদেশের মেয়ে যোহরা ইতিশা।

বিশ্বের ৩০টি দেশ থেকে একজন করে প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ পেয়েছেন।

জানা গেছে, আগামী ১২ সেপ্টেম্বর মালয়েশিয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন ইতিশা। প্রতিযোগিতা চলবে ১৩ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। ইতিশা দেশে ফিরবেন ৩ অক্টোবর।

গণমাধ্যমকে ইতিশা বলেন, “বাংলাদেশি হিসেবে এমন একটি বিশ্বমানের প্রতিযোগিতায় অংশ নিতে পেরে আমি আনন্দিত। তবে এত বড় প্রতিযোগিতায় অংশ নিতে নিজের মধ্যে কিছুটা ভীতি কাজ করছে। সবার আছে দোয়া চাই, যেন দেশের জন্য ভালো কিছু করতে পারি।”

তিনি বলেন, “সেখানে অংশ নেয়ার জন্য দু’মাস ধরে নানাভাবে নিজেকে প্রস্তুত করেছি। নাচ শিখেছি, জিম করেছি। এছাড়া প্রতিযোগিতার জন্য কস্টিউমের সঙ্গে আমাদের পতাকার রঙের সঙ্গে ম্যাচিং করে সবুজ ময়ূরের পেখমের পোশাকের ডিজাইন করেছি। যাতে সেখানে আমাদের পতাকাকে সেই বিশ্ব মঞ্চে রিপ্রেজেন্ট করতে পারি।”

যোহরা ইতিশা ২০১২ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ৪র্থ হয়েছিলেন। এছাড়া ২০১৪ সালে আজারবাইজান এবং দক্ষিণ কোরিয়ার একটি আন্তর্জাতিক প্রতিযোগিতায় মিস বাংলাদেশ ছিলেন ইতিশা।

আপনার মন্তব্য

আলোচিত