বিনোদন ডেস্ক

০৫ অক্টোবর, ২০১৬ ২১:২২

‘আয়নাবাজি’ দেখা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ, বলাকায় ভাঙচুর

টিকিট সংকটের কারনে সিনেমা দেখতে না পারায় বলাকা সিনেমা হলে সংঘর্ষ হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা কলেজের এক দল শিক্ষার্থীর মধ্যে। তারা হলে ভাংচুর করেছেন বলেও খবর পাওয়া গেছে।

বুধবার (৫ অক্টোবর) সকালে ‌মর্নিং শো চলাকালে এই ভাংচুরের ঘটনা ঘটে।

বলাকা সিনেমা হলের ম্যানজার আক্তার হোসেন জানান, সকাল সাড়ে ১০ টায় ‘আয়নাবাজি’র মর্নিং শো চলছিল। প্রদর্শনী শুরুর আগে হলের প্রবেশ গেট খুলে দেয়ার সময় ঢাকা কলেজের প্রায় একশো শিক্ষার্থী লাইনে দাঁড়িয়ে ছিলেন। তাদের কাছে টিকিট ছিলো মাত্র ১৫টি। টিকিট চেকারদের বাধা উপেক্ষা করে জোরপূর্বক তারা হলে প্রবেশ করেন।

ভেতরে ঢুকে তারা যে আসনগুলোতে বসতে চেয়েছেন, সেগুলোতে আগেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা বসে ছিলেন। আসনে বসা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে দুই দল শিক্ষার্থীর মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এক পর্যায়ে শিক্ষার্থীদের সঙ্গে সিনেমা হলের কর্মচারীদের হাতাহাতির ঘটনাও ঘটে। সিনেমা হলের চার কর্মচারিকে মারধর করেন শিক্ষার্থীরা। তারা হলের কিছু সিট ভাঙচুর করেন।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি।

আয়নাবাজির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী এ প্রসঙ্গে জানান, “এটা কখনও কাম্য নয়। সিনেমা আনন্দের জায়গা, উৎসবের জায়গা। বলাকা সিনেমা হল ১৯৫৩ সাল থেকে আপনাদের বিনোদন দিয়ে যাচ্ছে। একটু সহযোগিতা করুন।”

আপনার মন্তব্য

আলোচিত