নিউজ ডেস্ক

০৩ জানুয়ারি, ২০১৫ ১৬:১৬

বিমান বিধ্বস্তের পরও জীবিত ৭ বছরের শিশু !

ফ্লোরিডা থেকে ইলিনোয়েস অঙ্গরাজ্যে যাওয়ার পথে কেন্টাকি লেকের কাছে এক জঙ্গলে বিধ্বস্ত হয় পিপার পিএ-৩৪ বিমানটি। এ দুর্ঘটনায় নিহত হয়েছেন পাইলটসহ চার জন।

যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যে শুক্রবার এক বিমান দুর্ঘটনা থেকে অলৌকিকভাবে বেঁচে গেছে ৭ বছর বয়সী একটি মেয়ে শিশু। তবে এ দুর্ঘটনায় নিহত হয়েছেন পাইলটসহ চার জন। ফ্লোরিডা থেকে ইলিনোয়েস অঙ্গরাজ্যে যাওয়ার পথে কেন্টাকি লেকের কাছে এক জঙ্গলে বিধ্বস্ত হয় পিপার পিএ-৩৪ বিমানটি।

শনিবার লন্ডনের ‘দা গার্ডিয়ান পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয,‘শুক্রবার রাতে ফ্লোরিডা থেকে উড়ার পরপরই যান্ত্রিক ত্রুটি দেখা যায় পিপার পিএ-৩৪ বিমানটিতে। ফলে সংশ্লিষ্ট এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

এর প্রায় আধ ঘণ্টা পর কেন্টাকির লিয়ন কাউন্টির বাসিন্দারা ফোন করে সেখানকার জরুরি বিভাগকে বিমান দুর্ঘটনা এবং বেঁচে যাওয়া শিশুটির একা একা বাড়ি ফেরার খবর জানায়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ এবং উদ্ধারকারী দল। তারা চারজনের মৃত্যুদেহ উদ্ধার করে। এদের মধ্যে একজন চালক এবং বাকিরা যাত্রী।

এ সম্পর্কে কেন্টাকি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ডেন পেটারসন জানান,‘বিধ্বস্ত বিমানটিতে সাত বছরের একটি শিশুটি ছিল। দুর্ঘটনার পর সে একা একাই বিমানের ধ্বংসাবশেষ থেকে বেরিয়ে আসে। এরপর পায়ে হেঁটে নিজ বাড়িতে চলে যায়। এটি একটি অলৌকিক ঘটনা।’

পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার আঘাত তেমন গুরুতর নয়। তবে শিশুটির মধ্যে মানসিক সমস্যা দেখা দিয়েছে বলে পেটারসন জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত