সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক

০৩ আগস্ট, ২০১৬ ০৯:৩৪

গার্লফ্রেন্ড’র জন্য ১০ দিন বিমানবন্দরে অপেক্ষা করে হাসপাতালে প্রেমিক

অনলাইনে পরিচয়। অতঃপর গভীর প্রেম। অনেক আশা ছিল প্রেমিকার সঙ্গে দেখা হবে। কিন্তু 'গার্লফ্রেন্ডে'র দেশে গিয়ে ১০ দিন বিমানবন্দরে অপেক্ষার পরও সে আর আসে না। পরে হতাশাগ্রস্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হলো প্রেমিককে।
  
এমনই ঘটনা ঘটেছে সম্প্রতি। খবর বিবিসির। 
  
আলেকেজ্যান্ডার পিটার চির্ক। হল্যান্ড থেকে উড়ে যান হুনান প্রদেশে। তার আশা ছিল- অনলাইনে পরিচিত হওয়া বান্ধবীর সঙ্গে দেখা হবে। 
  
৪১ বছর বয়সী পিটার ওই চাইনীজ নারীর আর কোনো পরিচয় জানতেন না। শুধু তার নাম জানেন। ওই তরুণীর নাম জাং। 
  
পিটার সাংহায় বিমানবন্দরে তার জন্য ১০ দিন অপেক্ষা করেন। এতকিছুর পর ওই তরুণী শুধু পিটারের জন্য একটু সমবেদনা জানান। 
  
পিটার চীনা সংবাদমাধ্যমকে জানান, ২৬ বছর বয়সী জাং এর সঙ্গে দুই মাস আগে অনলাইনে পরিচয় হয়। তার সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই জাং এর সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন। কিন্তু বিমানবন্দরে এসে অপেক্ষা করার পরও তার দেখা পাননি। 
  
হুনান টিভির বরাত দিয়ে বিবিসি জানায়, ১০ দিন হয়ে গেলেও পিটার বিমানবন্দর ছাড়তে রাজি হননি। কিন্তু শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 
  
এই খবর প্রচারিত হওয়ার পর জাং টিভি চ্যানেলের সঙ্গে যোগাযোগ করেন। তিনি বলেন, পিটার একবার আমাকে তার বিমানের টিকিটের ছবি পাঠিয়েছিল। আমি মনে করেছিলাম সে আমার সঙ্গে মজা করছে। এরপর আর সে আমার সঙ্গে যোগাযোগ করেনি। 
  
আমাদের গভীর সম্পর্ক ছিল। কিন্তু ধীরে ধীরে বুঝলাম পিটার আমার প্রতি বেশি দুর্বল হয়ে গেছে। বলেন জাং।  
  
তিনি আরও বলেন, পিটার যখন বিমানবন্দরে আসেন তখন আমি প্লাস্টিক সার্জারি করার জন্য অন্য প্রদেশে গিয়েছিলাম। আমার ফোন বন্ধ ছিল। 
  
এদিকে এই ঘটনায় পিটারকেই দায়ি করেছেন অধিকাংশ চীনা নাগরিক। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা বলেছেন, এটা তার একধরনের নির্বুদ্ধিতা। তিনি হয় তো জানেন না অধিকাংশ চীনা নারীরাই ফেইক। 
  
আবার অনেকেই বলেছেন, হয় তো জাং বিমানবন্দরে গিয়েছিলেন। কিন্তু পিটারকে তার পছন্দ হয়নি। তাই চলে এসেছেন। 
  
আবার অনেকেই পিটারের প্রতি সহানুভূতি দেখিয়েছেন। বলেছেন, পিটার সিরিয়াসলি তার ভালোবাসাকে গুরুত্ব দিয়েছে। ভালোবাসা নিয়ে তার যে অনুভূতি তা নিয়ে খেলা করবেন না। 
  
এদিকে জাং বলেছেন, তিনি এখনও তাদের সম্পর্ক চালিয়ে যেতে চান। পিটারের সঙ্গে দেখাও করবেন। কিন্তু তার সুস্থতার পর। 

আপনার মন্তব্য

আলোচিত