সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক

১১ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৩৯

টেক্সাসে বন্দুকধারীর হামলায় ৮জন নিহত

যুক্তরাষ্ট্রের টেক্সাসে টেলিভিশনে একটি ফুটবল ম্যাচ দেখার সময় বন্দুকধারীর গুলিতে অন্তত ৮ জন নিহত হয়েছেন। পরে অবশ্য হামলাকারীকেও হত্যা করেছে পুলিশ।

রোববার (৯ সেপ্টেম্বর) স্থানীয় সময় রাত ৮টার দিকে শহরের প্লানোর একটি বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে টেক্সাস কর্তৃপক্ষ।

প্লানোর পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি বলেন, এ ঘটনায় গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, ‘আমরা বিষয়টি খতিয়ে দেখছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে, হামলাকারীর সঙ্গে এক নারীর সম্পর্কের টানাপড়েনে এই ঘটনা ঘটেছে।’

ঘটনাস্থলের পাশেই কর্মরত ক্রিস্টাল সাগ ফক্স নিউজকে জানান, ডালাসের ওই বাড়িটির বাইরে এক নারীর সঙ্গে আরেক পুরুষের তিনি তর্ক করতে দেখেন।

তিনি আরও জানান, তর্কের এক পর্যায়ে নারীটি ভেতরে প্রবেশ করেন। তার পিছু পিছু পুরুষটিও বন্দুক নিয়ে যান। এরপর বেশ কয়েকটি গুলির আওয়াজ পান ক্রিস্টাল সাগ।

তার ধারণা, ঘরোয়া আয়োজনের পার্টিতে ওই ব্যক্তি স্বয়ংক্রিয় মেশিন দিয়ে গুলি চালিয়েছেন। ওই বাড়িটিতে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ক্লাব ডালাস কাউবয়েজের একটি খেলা দেখছিলেন সবাই। বাড়িটিতে যারা অবস্থান করছিলেন, সবাই প্রাপ্ত বয়স্ক।

পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি আরও জানান, খবর পেয়ে প্রথমে এক পুলিশ কর্মকর্তা বাড়িটিতে উপস্থিত হন এবং সন্দেহভাজন হামলাকারীর মুখোমুখি পড়েন। পরে তিনি গুলি করে তাকে হত্যা করেন।

তবে নিহত ও হামলাকারীর পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। গুলিবিদ্ধ দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

তথ্যসূত্র: ইউএসএ টুডে, দ্য গার্ডিয়ান ও ফক্স নিউজ।

আপনার মন্তব্য

আলোচিত