সিলেটটুডে ডেস্ক

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৫৯

নারীসঙ্গ না পেয়ে জেলখানায় অসুস্থ রাম রহিম

চিকিৎসকের ভাষায় রোগটির নাম স্যাটিরিয়াসিস। সিগারেট বা মদ ছাড়লে যেমন কয়েকদিন উইথড্রয়াল সিম্পটমস হয়, তেমনই এক ধরনের উইথড্রয়াল সিম্পটমের নাম এই স্যাটিরিয়াসিস। এই রোগটি হয় প্রচণ্ড সেক্স-আসক্তদের হঠাত্‍‌ সেক্স বন্ধ হয়ে গেলে। হাজতে স্যাটিরিয়াসিস আক্রান্ত হয়েছেন ধর্ষক বাবাজি গুরমিত রাম রহিম সিং। সেক্সের জন্য কাতরাচ্ছেন তিনি। চলছে চিকিৎসাও।

জেল সূত্রের খবর, নারীসঙ্গ, সেক্সের জন্য হাজতে কাতরাচ্ছেন রাম রহিম। অবস্থা এতই গুরুতর যে, প্রবল সেক্স-আসক্ত রাম রহিমের ব্যবহার ও মানসিক পরিবর্তন দেখা দিচ্ছে, ঘুম বন্ধ হয়ে গিয়েছে। সারাক্ষণ অসংলগ্ন কথাবার্তা বলছেন, ছটফট করছেন।

স্যাটিরিয়াসিসে আক্রান্ত রাম রহিমের চিকিৎসার জন্য পাঁচজনের একটি চিকিৎসকদল গঠন করা হয়েছে, যার মধ্যে রয়েছেন একজন মনোবিদও।

রোহতকের সুনাইরা জেলে রাম রহিমের কয়েকটি শারীরিক পরীক্ষাও করা হয়েছে। পরীক্ষার রিপোর্টে দেখা গিয়েছে, রাম রহিম একজন প্রবল সেক্স-আসক্ত।

তবে ধর্ষণ মামলার শুনানির সময় রাম রহিম দাবি করেছিলেন, তিনি যৌনসঙ্গমে অক্ষম।

রাম রহিমের চিকিৎসার দায়িত্বপ্রাপ্ত এক ডাক্তার জানিয়েছেন, রাম রহিম আসলে সেক্স-আসক্ত। সেক্স করাটা ওর নেশায় পরিণত হয়েছে। শারীরিক সুখ যেহেতু ও জেলে পাচ্ছে না, তাই ছটফট করছেন। অবিলম্বে চিকিৎসা না শুরু করলে, পরবর্তীকালে এটি বড়সড় সমস্যা ডেকে আনবে। তবে ড্রাগ আসক্তিও আছে কিনা, তারও চিকিৎসা দরকার।

আপনার মন্তব্য

আলোচিত