সিলেটটুডে ডেস্ক

১৪ আগস্ট, ২০২০ ১১:৩২

সাংসদ খোকনসহ পরিবারের ৭ সদস্য করোনায় আক্রান্ত

মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এবং তার স্ত্রী ও দুই সন্তানের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। সংসদ সদস্যের তিন রাজনৈতিক সহকারীও আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। তবে তারা সবাই শারীরিকভাবে ভালো আছেন। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। এদিন জেলায় আরও তিন জন করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

মেহেরপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র বলছে, এমপি সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারর সবাই জ্বরে ভুগছিলেন। গত ১০ আগস্ট তাদের নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার ফল পাওয়া যায়। তাতে এমপি সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু, বড় ছেলে সাইফ ও ছোট ছেলে সামিউজ্জামান এবং তিন রাজনৈতিক সহকারী শামীম, জাহিদ ও রাশেদ সবার শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

বিজ্ঞাপন

এমপি সাহিদুজ্জামান গণমাধ্যমকে জানিয়েছেন, তাদের সাত জনের কারও শরীরেই তেমন কোনো শারীরিক সমস্যা নেই। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

স্থানীয়রা বলছেন, দেশে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর থেকেই মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন সবাইকে সচেতন করতে কাজ করেছেন। করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করতেও পরিশ্রম করেছেন। সব মিলিয়ে এই জনপ্রতিনিধি করোনাকালের একজন সম্মুখসারির যোদ্ধা হিসেবে পরিচিতি পেয়েছেন।

এমপি পরিবারের সাত সদস্য ছাড়াও বৃহস্পতিবার জেলায় আরও তিন জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে দু’জন মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা, একজন মুজিবনগর উপজেলার কৃষক

আপনার মন্তব্য

আলোচিত