সিলেটটুডে ডেস্ক

১৯ আগস্ট, ২০২০ ১৪:৪৪

মনোনয়ন সংগ্রহ নাসিমপুত্র জয়ের

আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস‌্য ও মন্ত্রী এবং ১৪ দলের সাবেক মুখপাত্র মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বুধবার (১৯ আগস্ট) ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

তানভীর শাকিল জয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক কমিটির সহ-সভাপতি ছিলেন। তিনি ২০০৮ সালে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সিরাজগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করার পর জয় সাংবাদিকদের বলেন, আমার দাদা ও বাবা কাজীপুরবাসীর প্রত‌্যাশা পূরণে যে পথ অনুসরণ করে গেছেন, সেই অনুযায়ী আমি কাজ করে যাব এলাকাবাসীর জন‌্য।

তিনি বলেন, আশা করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। আর যদি আমাকে মনোনয়ন না দেয়া হয়, তাহলে দল থেকে যাকে মনোনীত করা হবে, নৌকার জন্য আমি কাজ করে যাব।

গত ১ জুন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পজিটিভ আসে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের। ৪ জুন ভোরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ব্রেন স্ট্রোক হয় তার। ১৩ জুন মারা যান তিনি। পরে সিরাজগঞ্জ-১ আসনকে শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

আজ দুপুর পর্যন্ত পাঁচ আসনে ৫১টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার পর্যন্ত ঢাকা-৫, ঢাকা-১৮, পাবনা-৪ ও নওগা-৬ আসনে ৪৩টি দলীয় মনোনয়নপত্র ক্রয় কর‌া হলেও সিরাজগঞ্জ-১ আসন (কাজীপুর) থেকে কেউ মনোনয়নপত্র ক্রয় করেননি। আজ বুধবার দুপুরে তানভীর শাকিল জয় মনোনয়নপত্র ক্রয় করেন।

আপনার মন্তব্য

আলোচিত