সিলেটটুডে ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০২০ ১৯:০৮

মেয়েকে ধরিয়ে দিতে বিজ্ঞাপন দিলেন বাবা

টাঙ্গাইলের সখীপুরে মেয়েকে ধরিয়ে দিতে একটি জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে পুরস্কার ঘোষণা করেছেন আবদুল মান্নান (৬০) নামের এক বাবা। শুক্রবার মেয়ের ছবিসহ বিজ্ঞাপন দেন তিনি। তার বাড়ি উপজেলার ঘেচুয়া গ্রামে।

এর আগে গত বুধবার মেয়ের বিরুদ্ধে সখীপুর থানায় প্রতারণার অভিযোগ করেন আবদুল মান্নান। তার অভিযোগ, চিকিৎসার জন্য জমি বিক্রির পাঁচ লাখ টাকা নিয়ে উধাও হয়েছেন তার মেয়ে।

থানায় করা অভিযোগে বাবা আবদুল মান্নান দাবি করেছেন, তিনি পেশায় ঘোড়ার গাড়ির চালক। বছর খানেক ধরে নানা রোগে ভোগায় তিনি গাড়িও চালাতে পারছেন না। সম্প্রতি তিনি নিজের চিকিৎসার জন্য পাঁচ লাখ টাকায় বাড়ি বিক্রি করেন। তার চার মেয়ে ও এক ছেলের মধ্যে ৯ সেপ্টেম্বর চায়না আক্তার নামে তার ছোট মেয়ে তাকে সঙ্গে নিয়ে চিকিৎসার ওই পাঁচ লাখ টাকা ব্যাংকে জমা রাখতে যান। উপজেলার নলুয়া বাজারে অবস্থিত ব্যাংকে তাকে বসিয়ে রেখে চায়না টাকাসহ তার স্বামীকে নিয়ে সটকে পড়েন। পরে তিনি মেয়ে ও জামাতার বাড়িতে গিয়েও তাদের খোঁজ পাননি। অবশেষে ১৬ সেপ্টেম্বর বুধবার তিনি সখীপুর থানায় মেয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন।

এদিকে শুক্রবার একটি জাতীয় দৈনিকে মেয়ের ছবিসহ ‘ধরিয়ে দিন, পুরস্কার দেওয়া হবে’ শিরোনামে একটি বিজ্ঞাপন প্রকাশ করেন আবদুল মান্নান। তিনি জানান, ওই টাকা না পেলে আমাকে চিকিৎসার তাকে ধুকে ধুকে মরতে হবে। মেয়েকে পুলিশ অথবা যে কেউ ধরিয়ে দিতে পারলে তাকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে।

এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশের বিষয়টি শুনেছি। তবে বুধবার মেয়ে চায়নাকে আসামি করে বাবা আব্দুল মান্নান একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে।

আপনার মন্তব্য

আলোচিত