যশোর প্রতিনিধি

১০ অক্টোবর, ২০২০ ০০:১৬

শার্শায় প্রতিবন্ধী গৃহবধু ধর্ষণ, থানায় মামলা

যশোরের শার্শায় প্রতিবন্ধী এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগে গফ্ফার (৩৮) নামে এক ব্যক্তিকে আসামি করে মামলা হয়েছে। বৃহস্পতিবার (০৯ অক্টোবর) দিবাগত গভীর রাতে শার্শার আমলা গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সন্ধ্যায় গৃহবধূর স্বামী বাদী হয়ে শার্শা থানায় মামলা করেন।

এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি। ধর্ষক গফ্ফার শার্শা উপজেলার গোগা ইউনিয়নের আমলা গ্রামের নুরুল ইসলাম নুরালের ছেলে।

ধর্ষনের শিকার নারীর স্বামী জানান, তার স্ত্রী রাতে বাথরুমের উদ্দেশ্যে (প্রকৃতির ডাকে সাড়া দিয়ে) ঘরের বাইরে গেলে প্রতিবেশি গফ্ফার তাকে মুখ চেপে ধরে। এরপর ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার চিৎকার শুনে এগিয়ে এসে ধর্ষককে জাপটে ধরে প্রতিবেশিদের খবর দেয়। এসময় ধর্ষকের স্বজনরা তাকে মারধর করে ধর্ষককে ছাড়িয়ে নিয়ে যায়। মামলা না করার হুমকি দেয়। শুক্রবার বিকালে স্ত্রীকে নিয়ে কৌশলে থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করি।

গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, ধর্ষণকারী যাতে দ্রুত আইনের হাতে সোপর্দ হয় তার জন্য পুলিশকে সব ধরনের সহযোগীতা করছি।

শার্শা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, ‘এঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।’

এদিকে ধর্ষনকারীর হুমকিতে মামলা করে আতঙ্কে আছেন প্রতিবন্ধী গৃহবধু ও তার পরিবার। তবে পুলিশ বলছে তাদের সব ধরনের নিরাপত্তা দেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত