সিলেটটুডে ডেস্ক

১৪ অক্টোবর, ২০২০ ১৫:৩৩

সাংসদ নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত ইসি’র

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী

ডিসি ও ইউএনওকে গালিগালাজ করার অভিযোগে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার (১৪ অক্টোবর) ঢাকা ৫ ও ১৮ আসনের উপনির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

সিইসি আরও জানান, ডিসি-ইউএনওকে গালিগালাজের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তবে গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরীর দাবি করেন, নেতাকর্মীকে আটক করায় নালিশ করেছেন, গালিগালাজ করেননি।

বিজ্ঞাপন

তিনি বলেন, যদি তার বিরুদ্ধে মামলা হয়, তবে ডিসির বিরুদ্ধেও হওয়া উচিত। নিজেকে ষড়যন্ত্রের শিকার বলেও দাবি করেন নিক্সন চৌধুরী।

প্রসঙ্গত, ১০ অক্টোবর ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলা পরিষদ উপনির্বাচন নির্বাচন চলাকালে এক কর্মীকে আটক করায় চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন করে কতর্ব্যরত এক ম্যাজিস্ট্রেটকে নিক্সন চৌধুরী গালিগালাজ করেন বলে অভিযোগ ওঠে। তেমনই একটি ফোনালাপের অডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নির্বাচনের পর একইদিন রাতে সমাবেশে থেকে জেলা প্রশাসককে হুমকি দেন স্বতন্ত্র সাংসদ।

মঙ্গলবার দুপুরে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে সিইসি বলেন, নিক্সন চৌধুরীর বিরুদ্ধে যে অভিযোগ, তা আচরণ বিধির লঙ্ঘন। প্রয়োজনে নেয়া হবে আইনি ব্যবস্থা।

আপনার মন্তব্য

আলোচিত