সিলেটটুডে ডেস্ক

৩০ অক্টোবর, ২০২০ ১৫:১৭

ফেনীর সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

ফেনীতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত ও সমান সংখ্যক আহত হয়েছেন। শুক্রবার (৩০ অক্টোবর) সকালে ফেনী-বসুরহাট সড়কের দাগনভূঁঞার করিমপুর এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জে দুর্ঘটনা দুইটি ঘটেছে।

দাগনভূঁঞায় নিহতরা হলেন, সিরাজগঞ্জের মো. জাকারিয়া (৩৫) ও নেত্রকোণার আইনুল হক (৩০)। তারা দুই জনই ফুলের ঝাউ বিক্রেতা ছিলেন। মুহুরীগঞ্জে নিহত হন কুমিল্লার সাদ্দাম হোসেন (২৪)। তিনি একটি কাভার্ড ভ্যানের চালকের সহকারী ছিলেন।

দুর্ঘটনার দুইটির বিষয়ে  নিশ্চিত করেছেন দাগনভূঁঞা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আউয়াল।

বিজ্ঞাপন

তিনি জানান, আজ সকাল ৮টার দিকে ফেনী-বসুরহাট সড়কের দাগনভূঁঞার করিমপুর নামক স্থানে বসুরহাট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অপর একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশা যাত্রী মো. জাকারিয়া ও আইনুল ঘটনাস্থলেই মারা যান। সে সময় অটোরিকশার আরও তিন যাত্রী আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপর দুর্ঘটনার বিষয়ে এসআই জানান, আজ ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জে সুলতানা পেট্রোল পাম্প এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যানকে পেছন থেকে অপর একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে পেছনের কাভার্ড ভ্যানের চালকের সহকারী সাদ্দাম হোসেন ঘটনাস্থলেই মারা যায়। তার মরদেহও ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত