সিলেটটুডে ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০২০ ১৩:৩৯

আহমদ শফির স্বাভাবিক মৃত্যু হয়েছে: বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফির স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাবি করে সংগঠনটির নতুন আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী বলেছেন, নির্যাতনের শিকার হয়ে মৃত্যুর অভিযোগ সম্পূর্ণ বানোয়াট। এই অভিযোগে করা মামলাও ভিত্তিহীন। এই মামলা ষড়যন্ত্রের অংশ; এটি করা হয়েছে রাজনৈতিক ফায়দা লোটার জন্য।

বুধবার (২৩ ডিসেম্বর) চট্টগ্রামের হাটহাজারী মঈনুল উলুম মাদ্রাসা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে বাবুনগরী এসব দাবি করেন।

জুনায়েদ বাবুনগরী বলেন, আহমদ শফি অসুস্থ হওয়ার পর তাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন সিনিয়র শুরা সদস্য সবাই উপস্থিত ছিলেন। আমরা সবাই হুজুরের আশেক ও প্রেমিক। ওনাকে নির্যাতন করার প্রশ্নই আসে না। যে অভিযোগ করছে তা বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন।

তিনি বলেন, রাজনৈতিক ফায়দা লুটতে এ মামলা করা হয়েছে। যারা মামলা করেছে তারা দালাল গোষ্ঠী। সবাই তাদের জানে, নাম বলার দরকার নাই। সরকার বা কোন মন্ত্রী-এমপি থেকে সুযোগ সুবিধা নিয়ে ব্যক্তিস্বার্থ উদ্ধার করার জন্য এ মামলা করেছে।

হেফাজতের নতুন এই আমির আরও বলেন, হুজুর (আহমদ শফি) অসুস্থ থাকার সময়ও তাকে পুঁজি করে অনেকে অনেক ফায়দা লুটেছে। ছাত্র-শিক্ষকদের হয়রানি করেছে। বুড়া বলে হুজুরের সাক্ষরিত একজন শিক্ষার্থী ভর্তির আবেদন চিঠি ছিড়ে ফেলেছিল আনাস মাদানী। হুজুর আমাদের শ্রদ্ধার, উনাকে বুড়া বলা আমাদের জন্য বেদনাদায়ক।

সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির জুনায়েদ বাবুনগরীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন হেফাজতের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ড. মাওলানা নুরুল আবসার আজহারী। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন জুনায়েদ বাবুনগরী।

হেফাজতে ইসলামের প্রধান উপদেষ্টা মুহিব্বুল্লাহ বাবুনগরী, মোহাম্মদ ইয়াহইয়া, নোমান ফয়জী, তাজুল ইসলাম, মোহাম্মদ শোয়াইব, মুফতী কেফায়েতুল্লাহ, মুফতী জসিম উদ্দীন, লোকমান হাকিম প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত