সিলেটটুডে ডেস্ক

১৯ এপ্রিল, ২০২১ ১১:৩৪

আদালতে মামুনুল হক

২০২০ সালের নাশকতার মামলায় গ্রেপ্তার হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে বিশেষ নিরাপত্তায় আজ সোমবার বেলা ১১টার দিকে আদালতে তোলা হয়েছে।

এর আগে গতকাল (রোববার)দুপুর ১টার কিছু আগে মোহাম্মদপুরের একটি মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

পরে তেজগাঁও জোনের ডিসি হারুনুর রশীদ পরে সংবাদ সম্মেলনে জানান, রিসোর্টকাণ্ড ও তৃতীয় বিয়েসহ নানা বিষয়ে কোনো প্রশ্নেরই জবাব দিতে পারেননি মামুনুল।

মোদিবিরোধী উগ্র আন্দোলন, রিসোর্টে নারী কেলেঙ্কারি, ২০১৩ সালে শাপলা চত্বরের নৈরাজ্য কিংবা সম্প্রতি দেশব্যাপী দফায় দফায় ভাঙচুর আর তাণ্ডবের ঘটনায় হুকুমদাতা হিসেবে ঘুরে ফিরে নাম আসে হেফাজত নেতা মামুনুল হকের।

আর এ কারণে মামুনুলকে নজরদারিতে রাখে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। মামুনুল হক কি গ্রেপ্তার হবেন? গত কয়েক দিনের এমন গুঞ্জন সত্যি হলো রোববার (১৮ এপ্রিল) দুপুরে। এদিন পৌনে ১টার দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরপরই এ তথ্য নিশ্চিত করেন ডিএমপি কমিশনার ও ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার।

গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলন করে পুলিশ জানায়, সোমবার তাকে আদালতে নেওয়া হবে। সম্প্রতি দেশের বহু জায়গায় হেফাজতের তাণ্ডবের কথা মামুনুল স্বীকার করেছেন বলেও জানায় পুলিশ। পরে মামুনুলকে তেজগাঁও থানায় পুলিশের হেফাজতে নেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত