সিলেটটুডে ডেস্ক

২৭ এপ্রিল, ২০২১ ১৭:১২

মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রী ঝর্ণা পুলিশ হেফাজতে

হেফাজত নেতা মামুনুল হকের রিসোর্টের সঙ্গীনি জান্নাত আরা ঝর্ণাকে উদ্ধার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের একটি দল ঝর্ণাকে নিয়ে আসে বলে নিশ্চিত করেছেন একজন কর্মকর্তা।

রিসোর্টকাণ্ডের পর ঝর্ণাকে দ্বিতীয় স্ত্রী দাবি করেছিলেন মামুনুল। তবে তার দাবির সত্যতা নিয়ে প্রশ্ন উঠে পড়ে। তাকে উদ্ধারে বাবা ওলিয়র রহমান ও বড় ছেলে আবদুর রহমান জামি ঢাকার দুটি থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। পরে ঝর্ণার বাবা ডায়েরি করেন গতকাল সোমবার।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টের ঘটনাপ্রবাহের পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে জান্নাত আরা ঝর্ণাকে জরুরিভাবে উদ্ধারের জন্য সোমবার (২৬ এপ্রিল) রাজধানীর কলাবাগান থানায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা মো. ওলিয়ার রহমান।

তিনি অভিযোগ করেছেন, ঝর্ণার প্রথম সংসার ভাঙে মামুনুল হকের অপকৌশলে। তার সংসারটি সুখের ছিল। সংসারে দুটি সন্তান রয়েছে। পরবর্তীতে জীবনের তাগিদে কাজের সন্ধানে ঝর্ণা ঢাকায় আসেন। উত্তর ধানমন্ডির একটি বাসায় ঝর্ণা বসবাস করছিলেন বলে তাকে জানানো হয়।

জিডিতে ওলিয়ার রহমান বলেন, গেল ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঘটনার পর তিনি জানতে পারেন, তার মেয়েকে ইসলামি শরিয়তের বিধান মোতাবেক বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করেন মামুনুল। তারপর তিনি মেয়ের ঢাকার ঠিকানায় হাজির হয়ে তাকে পাননি। ওলিয়ার রহমানের মনে করেন যে, মামুনুল হকের লোকজন তার মেয়েকে অপকৌশল প্রয়োগ ও ভয়ভীতির মাধ্যমে অজ্ঞাত স্থানে আটকে রেখেছেন।

আপনার মন্তব্য

আলোচিত