সিলেটটুডে ডেস্ক

২৭ এপ্রিল, ২০২১ ২১:৫৮

মা-বাবার কবরের পাশে সমাহিত মুনিয়া

রাজধানীর গুলশানে উদ্ধার হওয়া কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে আসর নামাজের পর জানাজা শেষে কুমিল্লা নগরীর টমছমব্রিজ কবরস্থানে মা-বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়। বিকেল ৪টায় মুনিয়ার মরদেহ ঢাকা থেকে কুমিল্লা বাগিচাগাঁওয়ে বড় বোনের বাসায় নিয়ে যাওয়া হয়।

এরআগে মুনিয়া ভাড়া বাসা থেকে ৬টি ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। মুনিয়ার বড় বোন ইসরাত জাহান তানিয়া জানান, মুনিয়া ডায়রি লিখতেন। সেখান থেকে অনেক তথ্য পাওয়া যেতে পারে।

মুনিয়ার বাবা প্রয়াত মো. শফিকুর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। কুমিল্লার আওয়ামী লীগের নেতাও ছিলেন তিনি।

গত সোমবার (২৬ এপ্রিল) গুলশানের একটি ভাড়া বাসা থেকে মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আনভীরকে আসামি করে মামলা করেন মুনিয়ার বোন নুসরাত জাহান।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের ‘প্ররোচনায়’ এই তরুণী আত্মহত্যা করেছেন অভিযোগ করে তার পরিবার ইতোমধ্যে থানায় মামলা করেছেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনার তদন্ত করছে।

মামলার এজাহারে বাদী বলেন, মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মোসারাত জাহান মুনিরা। দুই বছর আগে মুনিরা এবং সায়েম সোবহান তানভীরের (৪২) মধ্যে পরিচয় হয়। এরপর থেকে তারা বিভিন্ন রেস্তোরাঁয় দেখা করতেন। তাদের প্রায় সময় মোবাইলে ফোনে কথা বলতে দেখা যেত। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আপনার মন্তব্য

আলোচিত