সিলেটটুডে ডেস্ক:

১৮ মে, ২০২৩ ২০:৪১

বিয়ের অনুষ্ঠানে ‘টক দই’ পরিবেশন নিয়ে বর-কনে পক্ষের হামলায় আহত ১২

লক্ষ্মীপুরে একটি পার্টি সেন্টারে আয়োজিত বিয়ের দাওয়াতে টক দই পরিবেশন করায় বর ও কনে পক্ষের হামলায় অন্তত ১২ জন আহত হয়েছেন।

এ ঘটনায় করা মামলায় কনের বাবাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন।

বুধবার সন্ধ্যায় পার্টি সেন্টারের স্বত্ত্বাধিকারী রাকিবুজ্জামান রাকিব বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় কনের বাবা খোকন ড্রাইভার ও খালাতো ভাই রুবেল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। বাকি আসামিদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।

মামলার এজাহারের বরাতে ওসি মোসলেহ উদ্দিন জানান, পৌর শহরের শাহপুর এলাকার এক মেয়ের সঙ্গে সদর উপজেলার দালাবাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা ছেলের বিয়ে হয়। সে উপলক্ষে দুপুরে পার্টি সেন্টারটিতে মধ্যাহ্নভোজসহ বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রথম পর্বের খাওয়ায় একটি দই টক হয়েছে বলে অভিযোগ করে কনেপক্ষ। এ নিয়ে কনে পক্ষ তর্কাতর্কি শুরু করেন। তাদের সঙ্গে বরপক্ষও উত্তেজিত হয়ে উঠে।

এ সময় পার্টি সেন্টারের স্বত্ত্বাধিকারী রাকিব পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলেও কনে ও বর উভয় পক্ষ মিলে সেন্টারের কর্মীদের ওপর হামলা করে।

এতে রাকিব, রেস্টুরেন্টের ম্যানেজার শাহাদাত হোসেন, বাবুর্চি রাসেল, পার্টি সেন্টারের স্টাফ পরান ও মাজেদসহ অন্তত ২০ জন কর্মী আহত হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

পরে খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানান ওসি।

রাকিবুজ্জামান রাকিব বলেন, “একটি মাত্র দই টক হওয়ায় বর ও কনেপক্ষ উদ্দেশ্যপ্রণোদিতভাবে হামলা করেছে। এতে আমিসহ আমার কর্মীরা আহত হয়েছে। আমি মামলা দায়ের করেছি।”

তবে কনের বাবা খোকন ড্রাইভার বলেন, “আমি কমিউনিটি সেন্টারের মালিকের সাথে চুক্তি করেছি, আমাদেরকে সব মিষ্টি দই সরবরাহ করবে, কিন্তু তিনি সবগুলো মিষ্টি দই না দিয়ে ১৫-২০টি টক দই দিয়েছে।

“এতে আমাদের অতিথিরা খেতে পারেননি, আমাদের মানসম্মান নষ্ট হয়েছে। এ নিয়ে তাদেরকে অভিযোগ করলে তারা উল্টা খারাপ ব্যবহার করে। এতে করে অতিথিদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে।”

ওসি মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে হামলায় জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত