সিলেটটুডে ডেস্ক

০৬ এপ্রিল, ২০১৬ ০২:২৪

দোষ স্বীকার করে জবানবন্দি দিলো সেই জুনায়েদ

বান্ধবীকে কটূক্তি করার অভিযোগে নুরুল্লাহ নামে এক কিশোরকে মারধরকারী সেই বখাটে জুনায়েদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহফুজুর রহমান এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

গত ৩১ মার্চ জুনায়েদকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে গত ২০ মার্চ সে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করলে বিচারক কেএম শামসুল আলম জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

এদিকে রিজভী নামে জুনায়েদের এক বন্ধুকে মঙ্গলবার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসুক এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার এসআই নুরুল হুদা তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ১৩ মার্চ ধানমন্ডি লেকের পাড়ে একটি মারধরের ঘটনা ঘটে যা ভিডিও করা হয় এবং তা ফেসবুকে আপলোড করা হয়।

দশ মিনিটের ভিডিও ফুটেজে দেখা যায়, এক কিশোরীকে কেন্দ্র করে নুরুল্লাহ নামের এক যুবককে মারধর করছে জুনায়েদ।

নুররুল্লাহ তার বান্ধবীকে নিয়ে কটূক্তি করেছে- এই অভিযোগে জুনায়েদ তাকে মারধর করে। কিন্তু এই অভিযোগ অস্বীকার করেছে নুরুল্লাহ। তারপরও মারছিল জুনায়েদ। অব্যাহত চড়-থাপ্পড় ও লাথির চোটে নুরুল্লাহ বসে পড়ে। এরপর ফিল্মি কায়দায় তাকে তুলে দাঁড় করিয়ে আবারও মারতে থাকে জুনায়েদ।

এই ঘটনায় গত ১৪ মার্চ রাতে ধানমন্ডি থানায় মামলা করে নুরুল্লাহ।

আপনার মন্তব্য

আলোচিত