সিলেটটুডে ডেস্ক

১২ মে, ২০১৬ ১৯:২৮

দেশ সেরা হয়ে সিলেটের নুজহাতের চিঠি এখন সুইজারল্যান্ডে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক বিভাগ আয়োজিত ‘চিঠি’ লেখা প্রতিযোগিতায় সারা বাংলাদেশের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে সিলেটের মেয়ে নুজহাত আনজুম রাহমান। তার লেখা ‘চিঠি’ এখন ৪৫তম ইন্টারন্যাশনাল রাইটিং কম্পিটিশন’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

আন্তর্জাতিক পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্যে ইতোমধ্যে নুজহাতের ‘চিঠি’ সুইজারল্যান্ডের ‘ইন্টারন্যাশনাল ব্যুরো অব দি ইউনির্ভাসাল পোস্টাল ইউনিয়ন’ (ইউপিইউ) -এ পাঠিয়েছে বাংলাদেশর ডাক বিভাগ।৮ই মে সিলেট গ্রামার স্কুলের প্রিন্সিপালকে এক পত্রের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন বাংলাদেশ ডাক বিভাগের পরিচালক (ইউপিইউ এ্যাফেয়ার্স) মোঃ জামাল পাশা।

নুজহাত আনজুম রাহমান সিলেট গ্রামার স্কুলের অষ্টম শ্রেনীর শিক্ষার্থী।

নুজহাতের এই কৃতিত্বে গর্বিত তার বাবা এবিএম জিল্লুর রহমান উজ্জল এবং মা ফারজানা ইসলাম। এবিএম জিল্লুর রহমান উজ্জল সিলেট সিটি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং মা ফারজানা ইসলাম সিলেট গ্রামার স্কুলের শিক্ষক ফারজানা ইসলাম।

দুই বোন ও এক ভাইয়ের মধ্যে নুজহাত দ্বিতীয়। গর্বিত এই দম্পতি মেয়ের এই সাফল্যে উচ্ছসিত। তারা তাদের সন্তানের সাফল্য যাতে অব্যাহত থাকে এবং ভবিষ্যতে দেশের মানুষের কল্যাণে নিয়োজিত হয় সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত