সিলেটটুডে ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:১৩

মন্ত্রীর গাড়িও রং সাইডে গেলে মামলা হবে : ওবায়দুল কাদের

ফাইল ছবি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়কের নিয়ম ভেঙে উল্টো পথ ব্যবহারকারী যদি মন্ত্রীও হন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) গাজীপুরের কাশিমপুর সরাবো এলাকায় চন্দ্রা-নবীনগর সড়কে আন্ডারপাসের উদ্ধোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, "পুলিশকে বলা হয়েছে রং সাইডে যারাই যাবেন; তিনি মন্ত্রী হন, এমপি হন, ভিআইপি হন, যে-ই হন সাধারণ মানুষের বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়া হয়, তার বিরুদ্ধেও ঠিক একই ব্যবস্থা নেওয়া হবে। যে গাড়িই রং সাইড দিয়ে যাবে, সে গাড়ির বিরুদ্ধে মামলা দেওয়া হবে।" উল্টো পথে চলা গাড়ি যানজটের অন্যতম কারণ বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, "এবার ঈদে ঘরমুখো মানুষের যাত্রা পুরোপুরি স্বস্তিদায়ক করতে পারব এমন আশ্বাস দেব না। তবে ঘরমুখো জনগণের যাত্রাকে স্বস্তিদায়ক করতে সর্বাত্মক চেষ্টা করছি।"

যানজট নিরসন এবং ঈদযাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে হাইওয়ে পুলিশকে সহযোগিতা করতে আনসার, রোভার স্কাউট ও কমিউনিটি পুলিশ সদস‌্যরা রয়েছেন বলে জানান তিনি।

সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাবউদ্দীন আহমদ খান, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত