সিলেটটুডে ডেস্ক

১৩ মে, ২০১৭ ১৫:০১

বিভ্রান্তিকর বক্তব্য হোটেল রেইনট্রি কর্তৃপক্ষের, ঘটনা অস্বীকার

"এখানে অস্ত্রের মুখে ধর্ষণের যে অভিযোগ করা হয়েছে, সেটা একটা মিথ্যা কথা। কারণ যেদিন এই ঘটনা ঘটেছে, সেদিন আমাদের আর্চওয়ে (যে পথে সার্চ মেশিন বসানো থাকে) নষ্ট ছিল। তাই দেহরক্ষীরা তাদের অস্ত্র রিসিপশনে রেখে গিয়েছেন।"

শনিবার (১৩ মে) গণমাধ্যম কর্মীদের কাছে এমন দাবি করেছেন বনানীর রেইনট্রি হোটেলের এক্সিকিউটিভ ইন্টারনাল অপারেশন অফিসার ফারজান আরা রিমি।

তিনি আরও দাবি করেন, "এই হোটেল ওপেন করা হয়েছে চলতি বছরের ৯ এপ্রিল। কিন্তু ধর্ষণের ঘটনা ঘটেছে ২৮ মার্চ। সুতরাং ওই ঘটনা তাদের রেকর্ডে নেই।"

ঘটনার দিন দেহরক্ষীরা অস্ত্র রিসিপশনে রেখে গিয়েছিলেন এবং হোটেল চালু হয়েছে ঘটনার ১০ দিন পর- রিমির এমন সাংঘর্ষিক বক্তব্য নিয়ে সৃষ্টি হয়েছে ধুম্রজাল।

সেদিন দুই ছাত্রী অনেক চিৎকার চেঁচামেচি করেছেন, তাহলে আপনারা সাহায্যের জন্য এগিয়ে যাননি কেন- একজন সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে রিমি দাবি করেন, "আমরা হোটেলে কোনো ধরনের চিৎকার চেঁচামেচি শুনতে পাইনি। তাই এই ব্যাপারে আমরা কিছু জানি না।"

প্রসঙ্গত, গত ২৮ মার্চ রাতে রাজধানীর বনানীর 'দি রেইনট্রি' নামক একটি হোটেলে পূর্ব পরিচিত শাফাত আহমেদের জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে রাতভর ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনায় গত শনিবার আপন জুয়েলার্সের অন্যতম কর্ণধার দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ ও রেগনাম গ্রুপের পরিচালক সাদমান সাকিফসহ পাঁচজনকে আসামী করে মামলা দায়ের করা হয়। গত বৃহস্পতিবার রাতে সিলেট থেকে গ্রেপ্তার করা হয় আসামি শাফাত ও সাকিফকে। তারা বর্তমানে পুলিশ রিমাণ্ডে আছেন। 

 

আপনার মন্তব্য

আলোচিত