সিলেটটুডে ডেস্ক

৩০ জানুয়ারি, ২০১৮ ১৭:১৫

কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার রায়কে সামনে রেখে ঢাকায় নিযুক্ত কূটনীতিক, বিদেশি সংস্থা ও প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে বৈঠক করছে বিএনপি।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল সোয়া ৪টায় রাজধানীর গুলশানে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে ইউরোপীয় ইউনিয়ন, ইউএসএইড’র প্রতিনিধিরা ছাড়াও ভারত, জাপান, কুয়েত, স্পেন, সৌদি আরব, ইতালি, যুক্তরাজ্য, ভ্যাটিকান সিটি, ডেনমার্ক, কানাডা, নেপাল, অস্ট্রেলিয়া, মরক্কো, লেদারল্যান্ডসের কূটনীতিকরা উপস্থিত আছেন।

সূত্র জানায়, বৈঠকে মামলায় খালেদা জিয়ার জড়িত না থাকা, অর্থ আত্মসাতের কোনো প্রমাণ না পাওয়া, তার বিরুদ্ধে আদালতে উপস্থাপিত ফাইল ঘষামাজা ও স্বাক্ষর না থাকা এসব বিষয়ে কূটনীতিকদের জানানো হবে । সেই সঙ্গে জাতীয় নির্বাচন প্রসঙ্গে বিএনপির অবস্থান পরিষ্কার করা হতে পারে বলেও জানা যায়।

বৈঠকে বিএনপির পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, চেয়ারপার্সনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন প্রমুখ উপস্থিত রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত