সিলেটটুডে ডেস্ক

২১ মার্চ, ২০১৮ ১২:৫৩

বিমান দুর্ঘটনায় আহত শাহীন ও শাহরিনের অস্ত্রোপচার সম্পন্ন

নেপালে ইউএস-বাংলার প্লেন দুর্ঘটনায় আহত দুই যাত্রী শাহীন বেপারি ও শাহরীনের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বুধবার (২১ মার্চ) সকাল সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তাদের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে বলে জানান হাসপাতালের বার্ন ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

এর আগে বুধবার সকাল সাড়ে ৯টায় তাদের অস্ত্রোপচার শুরু হয়েছিল। অস্ত্রোপচার শেষে তাদেরকে আইসিইউতে রাখা হয়েছে।

এর আগে নেপালের উড়োজাহাজ বিধ্বস্তে আহত ১০ জনের মধ্যে দেশে চিকিৎসাধীন তিন জনের অপারেশন করতে হবে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। এ তিনজন হলেন শাহরিন আহমেদ, শাহীন বেপারী ও কবির হোসেন। এদিকে মঙ্গলবার শ্বাস কষ্টজনিত সমস্যার কারণে শাহীন ও কবিরকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

রোববার ইউএস-বাংলার তত্ত্বাবধানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি০৭২ ফ্লাইটে বিকেল ৩টা ২০ মিনিটে ঢাকায় নামেন শাহীন বেপারি। সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। বিকেল ৫টা ৮ মিনিটের দিকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্স ঢামেক হাসপাতালে পৌঁছে। সোমবার বিকেলে ইউএস-বাংলার তত্ত্বাবধানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি০৭২ ফ্লাইটে ঢাকায় পৌঁছান কবির হোসেন। সেখান থেকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি ঢামেক হাসপাতালে পৌঁছায় বিকেল সাড়ে ৪টার দিকে।

আপনার মন্তব্য

আলোচিত