সিলেটটুডে ডেস্ক

২৯ আগস্ট, ২০১৯ ১৪:৪৪

জামিন পেলেন মিন্নি

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন দিয়েছেন হাই কোর্ট।

হাই কোর্টের বিচারপতি এম এনায়তুর রহিম এবং মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চ বৃহস্পতিবার (২৯ আগস্ট) মিন্নির জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালত জানান, মিন্নি তদন্ত কাজকে প্রভাবান্বিত করতে পারবে না। তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলতে পারবেন না। এছাড়াও, মিন্নি তার বাবার জিম্মায় থাকবেন।

এর আগে, গত ২২ এবং ৩০ জুলাই মিন্নির জামিন আবেদন দুবার খারিজ করে দিয়েছিলেন বরগুনার এক আদালত। পরে তিনি হাই কোর্টে জামিনের আবেদন করেন।

উল্লেখ্য, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফকে। ওই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওটিতে সাব্বির আহমেদ ওরফে নয়ন বন্ড ও রিফাত ফরাজী তাকে (রিফাত শরীফ) ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে দেখা যায়। গত ২ জুলাই নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন। পরে রিফাত ফরাজীকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১৬ জুলাই সারাদিন জেরা করার পর নিহত শরীফের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার করা হয় এবং পরে তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড চাওয়া হলে আদালত তা মঞ্জুর করেন।

রিফাত হত্যার সঙ্গে সংশ্লিষ্টতা নিয়ে মিন্নি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। তবে মিন্নির পরিবারের দাবি, পুলিশ যা বলতে বলেছে, আদালতে তা-ই বলেছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত