যশোর প্রতিনিধি

২৯ আগস্ট, ২০১৯ ১৮:০০

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে হত্যা মামলার আসামি আটক

ভারতে পালানোর সময় যশোরের বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে আবু রায়হান জিনাতুল আলম (৪০) নামে এক হত্যা মামলার আসামিকে আটক করেছে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে তাকে আটক করা হয়। আটক জিনাতুল রংপুর জেলার পীর গঞ্জ থানার বাস পুকুরিয়া গ্রামের মোশাররফ হোসেনের ছেলে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ মাসুম বিল্লাহ জানান, হত্যা মামলার আসামি ভারতে পলায়ন করবে এমন গোপন খবরে বৃহস্পতিবার ভোর  থেকে ইমিগ্রেশনে সতর্ক অবস্থা জারি করা হয়। পরে জিনাতুল নামে এক পাসপোর্ট যাত্রীকে নজরদারিতে রাখে পুলিশ। এসময় ওই পাসপোর্ট যাত্রী কাউন্টারে তার পাসপোর্ট  জমা দিলে যাচাই বাছাই করে তাকে আটক করা হয়। আটক আসামির নামে বগুড়া জেলার কাহালু থানায় হত্যা মামলা রুজু আছে।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন বলেন, জিনাতুল আলম নামে একজন আসামিকে আটক করে থানায় হস্তান্তর করেছে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ। ইতিমধ্যে বগুড়া থানা পুলিশ উক্ত আসামিকে নেয়ার জন্য বেনাপোলের উদ্দেশে রওনা হয়েছে। যতক্ষণ পর্যন্ত না তারা এসে পৌঁছায়, ততক্ষণ পর্যন্ত ওই আসামি বেনাপোল পোর্ট থানা হেফাজতে থাকবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত