সিলেটটুডে ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৯ ১৪:৩৭

শামীমের ৭ দেহরক্ষী আবারও তিন দিনের রিমান্ডে

অস্ত্র আইনে গুলশান থানায় দায়ের করা মামলায় যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীকে এবার তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

রোববার (৬ অক্টোবর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এ আদেশ দেন।

সাত দেহরক্ষী হলো— দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম।

রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তাদের প্রত্যেকের সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক (র‌্যাব ১, উত্তরা)। এ সময় আসামিপক্ষের আইনজীবী আবদুল খালেক ও শওকত ওসমান তাদের জামিন আবেদন করেন।

রাষ্ট্রপক্ষের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) শেখ রকিবুল রহমান (উপ-পরিদর্শক) জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ২১ সেপ্টেম্বর অস্ত্র মামলায় এবং ১ অক্টোবর মানি লন্ডারিং মামলায় এই সাত দেহরক্ষীর চার দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

উল্লেখ্য, ২০ সেপ্টেম্বর নিকেতনের ১১৩ নম্বর বাসা থেকে যুবলীগ নেতা জিকে শামীমকে আটক করা হয়। এরপর নিকেতনে তার মালিকানাধীন জিকে বিল্ডার্সের অফিসে (১৪৪ নম্বর) অভিযান চালিয়ে ১৬৫ কোটি টাকার স্থায়ী আমানতের (এফডিআর) কাগজ ও নগদ এক কোটি ৮০ লাখ টাকা জব্দ করে র‌্যাব। এছাড়া তার জিম্মা থেকে একটি আগ্নেয়াস্ত্র, দেহরক্ষীদের ৭টি শটগান-গুলি ও কয়েক বোতল বিদেশি মদ জব্দ করা হয়। পরে এই সাত দেহরক্ষীকেও আটক করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত